ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

চট্টগ্রামে বাসে আগুন, দগ্ধ দুজন বার্ন ইউনিটে ভর্তি
প্রকাশ: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩, ১১:৫৭ এএম  (ভিজিট : ৪৭২)
চট্টগ্রামে বাসে আগুন দেয়ার ঘটনায় দগ্ধ বাস চালক তরিকুল ইসলাম সিকদার (৪০) ও হেলপার নাজিম উদ্দিনকে (২৫) ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে নিয়ে আসা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকালে উন্নত চিকিৎসার জন্য দগ্ধ দুজনকে শেখ হাসিনা জাতিয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে নিয়ে আসা হয়।

রোববার রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইনসের সামনের বাস কাউন্টারে এই আগুন দেয়ার ঘটনা ঘটে। ঘটনার পর তাদেরকে চট্টগ্রাম মেডিকেল নিয়ে যাওয়া হয়।

বার্ন ইন্সটিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম জানান, নাজিম উদ্দিনের শরীরের শরীরের ২শতাংশ ও তরিকুলের ২০ শতাংস সহ শ্বাসনালী দগ্ধ হয়েছে। তবে তাদের দুজনকেই ভর্তি রাখা হয়েছে।

বাসের হেলপার নাজিম উদ্দিন জানান, রাত সাড়ে ৯টার দিকে দামপাড়া পুলিশ লাইনসের সামনে তাদের বাস কাউন্টারে যাত্রীর জন্য দাড় করিয়ে রাখা ছিল ‘রিলাক্স ট্রান্সপোর্ট’ নামের বাসটি। রাতেই যাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় আসার কথা ছিল। তখন ১০-১২ জনের একটি দল পেছন দিক থেকে দৌড়ে এসে বাসটির চালকের পাশের গ্লাসটি লাঠি দিয়ে ভেঙ্গে ফেলে। এরপর আগুনসহ পেট্রোল ছুড়ে মারে ভিতরে। এতে চালক এবং তার শরীরে আগুন ধরে যায়।

তিনি আরো জানান, তখন নিজেরাই বাস থেকে নেমে শরীরের আগুন নেভান। তারা নিজেরাই বাসটির আগুন নেভান। এরপর সহকর্মীরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যান। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দেয়া হয়।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close