ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ৩
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৫:০৯ পিএম  (ভিজিট : ৫৯৪)
চট্টগ্রামের বাঁশখালীতে গ্যাসবাহী ট্রাকের সাথে সিএনজি অটোরিকশা সংঘর্ষে এক শিশুসহ ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন। 

বুধবার (১৬ অক্টোবর) বিকেল ২টার দিকে পটিয়া-আনোয়ারা-বাঁশখালী (পিএবি সড়ক) সড়কের সাধনপুর ইউনিয়নের নতুনদীঘি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন, মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা গ্রামের বড়ুয়া পাড়া এলাকার সৈকত বড়ুয়ার কন্যা রশ্মি বড়ুয়া (৩) ও একই উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের পানিরছড়া এলাকার নুরুল ইসলাম টুনুর ছেলে ওয়াসিফ রায়হান (১৬)। ওয়াসিফ স্থানীয় পানিরছড়া উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পাস করে মহেশখালী কলেজে এইচএসসি প্রথম বর্ষে ভর্তি হয়েছিল। এক ভাই এক বোনের মধ্যে ওয়াসিফ দ্বিতীয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম শহর থেকে সিএনজি অটোরিকশা যোগে মহেশখালী ফেরার পথে বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের নতুনদীঘি এলাকায় পৌঁছলে সিএনজি অটোরিকশার সাথে গ্যাসবাহী ট্রাকের সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে দু'জন নিহত হন। গুরুতর আহত অপর তিনজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত ও নিহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন।

আহতরা হলেন মহেশখালীর হোয়ানক ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য গোলাম কুদ্দুস (৬৮), নিহত শিশু কন্যার মাতা প্রিয়ন্তি বড়ুয়া (২১) ও সিএনজি অটোরিকশা চালক জাবের আহমদ (১৯)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাধনপুর ইউপি চেয়ারম্যান কে. এম. সালাহউদ্দিন কামাল বলেন, গ্যাসবাহী ট্রাকটি জব্দ করেছে পুলিশ। তবে ঘাতক চালক পলাতক রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close