ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

ন্যায্যমূল্যে ১০ কৃষি পণ্য মিলছে ৬৫০ টাকায়
প্রকাশ: মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ১:১৪ পিএম আপডেট: ১৫.১০.২০২৪ ৪:৪৩ পিএম  (ভিজিট : ৬৫৫)
সরকারিভাবে রাজধানীর ২০টি স্থানে ন্যায্যমূল্যে সবজিসহ কৃষি পণ্য বিক্রি  শুরু হয়েছে। ১০ পণ্য পাওয়া যাচ্ছে ৬৫০ টাকায়। মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা পৌনে ১২ টায় রাজধানীর সচিবালয়ের পাশে খাদ্য ভবনের সামনে কার্যক্রমটির উদ্বোধন করেন অর্থ ও বাণিজ্য উপদেষ্টা ড. সালেহ উদ্দিন আহমেদ। 

এসময়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি ও স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব:) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী। 

পণ্যগুলোর মধ্যে রয়েছে...

৫ কেজি আলু ১৫০ টাকা, ১ ডজন ডিম ১৩০ টাকা, ১ কেজি পেঁয়াজ ৭০টাকা। তা ছাড়া  ১ কেজি মিষ্টি কুমড়া, করলা, পটোল কচুরমুখী ও ১০০ গ্রাম কাঁচা মরিচ- এবং ৩ কেজি পেঁপেসহ ২৫০ টাকা। আর ১ পিস লাউ ৫০টাকাসহ সর্বমোট ১০টি পণ্যের দাম ধরা হয়েছে ৬৫০ টাকা।
 রাজধানীর যে ২০ পয়েন্টে পাওয়া যাবে সেগুলো-হলো খাদ্য ভবন, মানিক মিয়া অ্যাভিনিউ, মিরপুর-১০, বাসাবো, বসিলা, রায়ের বাজার, রাজার বাগ, মুগদা-উত্তর, মুগদা-দক্ষিণ, পলাশি মোড়, হাজারী বাগ, মোহাম্মদপুর, গাবতলী, মহাখালী বাসস্ট্যান্ড, বেগুনবাড়ী, উত্তরখান, দক্ষিণ খান, কামরাঙ্গির চর, রামপুরা ও ঝিগাতলা।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close