ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হিলিতে ইউনিয়ন আওয়ামী লীগের ৩ নেতা গ্রেফতার
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৯:০৭ পিএম  (ভিজিট : ৮৬)
দিনাজপুরের হাকিমপুরের হিলিতে গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সাবেক মেয়রের বাড়িতে আগুন পুড়ে নিহত ও সহিংসতার ঘটনায় হাকিমপুর থানায় রুজু কৃত হত্যা মামলার এজাহার ভুক্ত আসামিসহ তিনজনকে আটক করেছে থানা পুলিশ।
 
রোববার (৬ অক্টোবর) ভোর রাত থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতাররা হলেন- হাকিমপুর থানার হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের খাট্টা উছনা গড়িয়াল গ্রামের মৃত নজির উদ্দিনের ছেলে মো. মোফাজ্জল হোসেন (৪৫)। আটক মোফাজ্জল বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। 
একই উপজেলার খট্রামাধবপাড়া ইউনিয়নের সাতকুড়ি গ্রামের মোস্তফা আলীর ছেলে আইয়ুব আলী (৪০)। আটক আয়ুব ইউনিয়ন যুবলীগের সদস্য। এবং একই ইউনিয়নের আ. মালেক মন্ডলের ছেলে মো. রকিবুল ইসলাম রতন (৩৯)। আটক রাকিবুল খট্রামাধবপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানান পুলিশ। 

হাকিমপুর থানার এসআই ও হত্যা মামলার তদন্তকারী অফিসার মো. আরিফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ৫ আগস্ট হাকিমপুর হিলি পৌরসভার সাবেক মেয়রের বাড়িতে আগুন পুড়ে দুজন শিক্ষার্থী নিহত হয়। এ ঘটনায় নিহত শিক্ষার্থী আসাদুজ্জামান সূর্যের বড় ভাই বাদী হয়ে গত ১৯ আগস্ট ২৩ জনের নামসহ অপরিচিত ৯০-১০০ জনের নামে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। হাকিমপুর থানা মামলা নং ০৭। 

দিনাজপুর জেলা পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনা ও হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. সুজন মিয়ার পরামর্শে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ভোররাত থেকে দুপুর ১২টা পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মামলার এজাহার ভুক্ত আসামি মো. মোফাজ্জল হোসেনকে গ্রেফতার করা হয়। পরে মামলার সাথে জড়িত এবং সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম রতন ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সদস্য আয়ুব আলীকে আটক করা হয়। পরবর্তীতে থানায় রুজু কৃত হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে ৩ জনকে আজ (রোববার) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি। 

উল্লেখ্য, হত্যা মামলার এজাহার ভুক্ত দুজন আসামিসহ এ পর্যন্ত ৮ জন আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। 

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close