ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

রাজাপুর ঝুঁকিপূর্ণ ব্রিজে দাড়িয়ে সংস্কারের দাবিতে মানববন্ধন
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ২:০৮ পিএম  (ভিজিট : ৯৪)
দীর্ঘদিন ধরে চলাচলের অনুপযোগী ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজের উপর দাড়িয়ে দ্রুত সংস্কার ও নতুন ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

ঝালকাঠির রাজাপুরের মঠবাড়ি ইউনিয়নের পুকুরিজানা গ্রামের মিলবাড়ি বাজার এলাকায় রোববার (৬ অক্টোবর) সকাল ১০টায় বিভিন্ন শ্রেণি পেশার শতাধিক মানুষ এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- ওই এলাকার মাহবুব খান আলম হাওলাদার, হাফেজ আব্দুল মান্নান, রাসেল হাওলাদার, দুলাল খান ও রফিকুল ইসলাম বাচ্চু প্রমুখ।

বক্তারা বলেন, ২০০১ সালে ওই ব্রিজটি নির্মাণ করা হয়়। দীর্ঘদিন সংস্কার না হওয়ায় চলাচলের একেবারেই অনুপযোগী হয়ে গেছে। এখন কাঠ ও গাছখুটি দিয়ে মেরামত করে কোনমতে চলাচল করলেও কোমলমতি শিশু ও বৃদ্ধ রোগীরা চলাচল করতে পারছেন না।

মঠবাড়ি ও পুখরিজানা গ্রামের অন্তত ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, মসজিদের মুসল্লি ও মিলবাড়ি বাজারের লোকজনসহ কয়েক হাজারের মানুষ যাতায়াত করে। ব্রিজটি বর্তমানে একেবারেই চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। তাই দ্রুত ব্রিজটি সংস্কার করে পরবর্তীতে ব্রিজটি নির্মাণের দাবি করেন এলাকাবাসী।

মঠবাড়ি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত (প্যানেল) চেয়ারম্যান ফোরক সিকদার জানান, ব্রিজটি খুবই ঝুঁকিপূর্ণ, দ্রুত নির্মাণ করা জরুরি। বর্তমান পরিস্থিতিতে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জরুরি ভিত্তিতে যাতায়নের জন্য সংস্কারের ব্যবস্থা করা হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close