ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

‘দেশের প্রতি দায়বদ্ধতা থাকলে আর পালিয়ে যেত না’
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৮:৪২ এএম  (ভিজিট : ২১০)
ভদ্রভাবে যারা বাঁচতে চাই দেশকে যারা সামনের দিকে নিয়ে যেতে চাই তারা থাকবে কাজেই আপনাদের আমাদের সিদ্ধান্ত নেওয়ার সময় সামনে যাতে পান সেজন্য তারেক রহমানের আন্দোলন আমরা আমাদের অধিকার ফেরত চায় বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও বিএনপি চেয়ারপার্সনের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন

শনিবার (৫ অক্টোবর) বিকেল ৪টায় পৌরসভার চন্ডিপুর সর্বজনীন মন্দিরে  হাকিমপুর উপজেলার পূজা মণ্ডপ পরিদর্শন ও বিএনপির পক্ষ থেকে অনুদান বিতরণ অনুষ্ঠানে এসে এসব কথা বলেন তিনি।

ডা. জাহিদ বলেন, আমরা ১৪ সালের মতো ভোট চাই না আমরা ২০২৪ সালের মতো আমি আর ডেমি নির্বাচন চাই না।  আমার চাই আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো নির্ভয়ে ভয়ে ভোট দিবো। এতে করে আপনার প্রতি যে দায়বদ্ধতা সেটি থাকবে। যদি দেশের প্রতি দায়বদ্ধতা থাকতো আর পালিয়ে যেত না আত্মসমর্পণ করে আইনের আশ্রয় নিতেন শেখ হাসিনা।

হাকিমপুর উপজেলার ২১টি পূজা মণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের অনুদানের নগদ তুলে দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ।

এর আগে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় গত ৫ আগস্ট হাকিমপুরে আসাদুজ্জামান সূর্য ও নাঈম নামে দুই শিক্ষার্থী আগুনে পুড়ে নিহত হয়। ডাঙ্গাপাড়া গ্রামের নিহত সূর্যের পরিবারের সাথে দেখা করে নগদ এক লাখ টাকা সহযোগিতা করেন ডা. জাহিদ। এসময় নিহত সূর্যের মা ও বড় ভাই কে সান্ত্বনা দিয়ে বলেন সূর্য ও নাঈম এর রক্ত বৃথা যেতে দিব না। নাঈম পার্শ্ববর্তী জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাসিন্দা।

এসময় উপজেলার বিএনপির উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকরাম মণ্ডল, হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সাখাওয়াত হোসেন শিল্পী, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম রেজা বিপুল, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, বিএনপি নেতা তারেক হোসেন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ খান, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, থানা যুবদলের আহবায়ক শাহ আলম, সদস্য সচিব মোঃ তাজ হোসেন, পৌর যুবদলের আহবায়ক মাজহারুল ইসলাম রাজ, সদস্য সচিব আলী মর্তুজা, থানা ছাত্রদলের আহয়ক আহ্বায়ক আনোয়ার হোসেন, মিন্নুর হোসেন, সোহাগ মিয়া সহ হাকিমপুর থানা, পৌর ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close