ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নরসিংদীতে জুলাই আন্দোলনে শহীদ ও আহতদের আর্থিক অনুদান প্রদান
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৩:২৪ এএম  (ভিজিট : ১৮৮)
নরসিংদীতে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে বিপ্লবী জুলাইয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহতদের পরিবার ও আহতদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে মাধবদীস্থ হেরিটেজ রিসোর্টের একটি হল রুমে এ  অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে চেম্বারের সভাপতি আব্দুল মোমেন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবির খোকন। 

অনুষ্ঠানটির উদ্বোধন করেন নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব ও নরসিংদী চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আলহাজ্ব মঞ্জুর এলাহী। জুলাই আন্দোলনে শহীদ ও আহতদের অনুদান প্রদান অনুষ্ঠানে এসময় আরো উপস্থীত ছিলেন চেম্বারের সাবেক সভাপতি আবদুল্লাহ আল মামুন, সিআইপি হাজী মোশাররফ হাসেন, জেলা ছাত্রদলের সভাপতি ছিদ্দিকুর রহমান নাহিদ, চেম্বারের পরিচালক আল আমিন রহমান, রাসেল বিন হাসনাত সহ ব্যাবসায়ী নেতা ও বিএনপির নেতৃবৃন্ধ।

সভায় বক্তারা স্বৈরাচার বিরোধী আন্দোলনে যেসকল মেধাবী শিক্ষার্থীরা তাদের প্রাণ দিয়েছে এবং যারা আহত হয়েছে তাদের পরিবারের অন্তত একজন সদস্যকে সরকারি চাকরি দেয়ার আহ্বান জানান এবং সাধ্য অনুযায়ী চেম্বার সদস্যদের প্রতিষ্ঠান এন,সি,সি,আই ভবনে চাকরির ব্যবস্থা করে দেওয়া সহ সকল রকমের সহায়তার আশ্বাস দেন। পরে ৩০০জন আহতদের মধ্যে ২০ থেকে ৫০ হাজার টাকার চেক এবং ২৬ জন শহিদদের পরিবারের মধ্যে ১লক্ষ টাকা করে চেক বিতরণ করাহয়।


সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close