ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

পাকিস্তানে বন্দুকযুদ্ধ ছয় সেনাসহ নিহত ১২
প্রকাশ: রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ১২:৪৪ এএম  (ভিজিট : ১২৮)
পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন লেফটেন্যান্ট কর্নেলসহ ছয় সেনার মৃত্যু হয়েছে। বন্দুকযুদ্ধে ছয়জন সন্ত্রাসীরও মৃত্যু হয়েছে। উত্তর ওয়াজিরিস্তানের স্পিনওয়াম এলাকায় শুক্রবার রাত ও গতকাল শনিবারের মধ্যে হতাহতের এ ঘটনা ঘটে। দেশটির আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক বিবৃতিতে এসব তথ্য জানায়। দ্য ডন এর প্রতিবেদনে নিহত সন্ত্রাসীদের তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) সদস্য বলে উল্লেখ করা হয়েছে।

নিহত লেফটেন্যান্ট কর্নেলের নাম মোহাম্মদ আলী শওকত। তিনি অভিযানের নেতৃত্ব দিচ্ছিলেন। অভিযানের এক পর্যায়ে সন্ত্রাসীদের সঙ্গে তাদের প্রচণ্ড বন্দুকযুদ্ধ হয়। নিহত অন্য সেনারা হলেন ল্যান্সনায়েক মুহাম্মদ উল্লাহ, ল্যান্সনায়েক ইউসুফ আলী, ল্যান্সনায়েক শহীদ উল্লাহ, ল্যান্সনায়েক আখতার জামান ও সিপাহি জামিল আহমেদ। পাকিস্তান আইএসপিআরের বিবৃতিতে বলা হয়েছে, ‘নিরাপত্তা বাহিনীর সদস্যরা সন্ত্রাসীদের হুমকির মূলোৎপাটন করতে বদ্ধপরিকর। নিহত সেনাদের আত্মত্যাগ আমাদের শক্তিকে আরও শানিত করবে।’

পাকিস্তানে সম্প্রতি সন্ত্রাসী হামলা বেড়েছে। বিশেষ করে দেশটির বেলুচিস্তান ও খাইবার পাখতুনখাওয়া প্রদেশে নিরাপত্তা বাহিনী ও পুলিশ সদস্যদের ওপর সম্প্রতি অনেক সন্ত্রাসী হামলা হয়েছে।


সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close