ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

এবার কঙ্গনার ট্রিপল ধামাকা! ‘এমার্জেন্সি’ বিতর্ক ভুলে বড় চমক
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৯:২২ পিএম  (ভিজিট : ২৭০)
একের পর এক ছবি করছেন। কিন্তু খবরে থাকলেও, বক্স অফিসে কিন্তু হিটের মুখ দেখছেন না কঙ্গনা রানাউত। তার উপর এখন তো আবার রাজনীতি আর ফিল্মি কেরিয়ার পাশাপাশি। বিতর্কও রয়েছে। কিন্তু এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না কঙ্গনা। বরং, ‘এমার্জেন্সি’ বিতর্ক ভুলে এবার আরও বড় চমক দিতে তৈরি বলিউড ক্যুইন। 

সূত্রের খবর, কঙ্গনাকে নাকি এবার দেখা যাবে ট্রিপল রোলে। হ্য়াঁ, তন্নু ওয়েডস মন্নু ৩ ছবিতে এমনই চমক দিতে চলেছেন অভিনেত্রী।

শোনা যাচ্ছে, কঙ্গনার কল্যাণেই নাকি ফের বড়পর্দায় আসতে চলেছে ‘তন্নু ওয়েডস মন্নু’র নতুন সিক্যুয়েল। চিত্রনাট্য নাকি একদম তৈরি। এমনকী, সেই চিত্রনাট্য পড়ে সবুজ সংকেতও দেখিয়েছেন কঙ্গনা। এই ছবিতে আর মাধবনের চরিত্র অর্থাৎ মন্নুকে খুব একটা গুরুত্ব দেওয়া হবে না। বরং ‘তন্নু ওয়েডস মন্নু’ ছবিতে কঙ্গনার বাড়ির ভাড়াটে আইনজীবীর চরিত্র চিন্টু কুমারকেই গুরুত্ব দিয়ে গল্প এগোবে। চিত্রনাট্যকার হিমাংশু শর্মা নতুন ‘তন্নু ওয়েডস মন্নু’তে চিন্টু কুমার ও তন্নু অর্থাৎ কঙ্গনার মধ্যে প্রেমের সম্পর্ক দেখাবেন।

‘তন্নু ওয়েডস মন্নু’ আগের দুটো ছবিতে আর মাধবন ও কঙ্গনা জুটির নানা রসায়ন নজরে এসেছিল। তবে নতুন ছবিতে কঙ্গনার সঙ্গে জুটি বাঁধবেন অভিনেতা মহম্মদ জিসান আয়ূব। আগের দুটি ছবিতে জিসানকে দেখা গিয়েছিল আইনজীবী চিন্টু কুমারের চরিত্রে। শোনা যাচ্ছে কঙ্গনার এই নতুন ছবিতে দেখা যেতে পারে দক্ষিণী তারকাকেও।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close