ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

আন্তর্জাতিক চক্রান্ত হচ্ছে: রিজভী
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৬:৫৩ পিএম  (ভিজিট : ২৪০)
এখন কঠিন দুর্যোগময় মুহূর্ত চলছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ফ্যাসিবাদের পুনরুত্থান ঘটাতে আন্তর্জাতিক চক্রান্ত হচ্ছে। আবার ফ্যাসিবাদকে বাংলাদেশে প্রতিষ্ঠিত করার জন্য টাকা পর্যন্ত নাকি ছড়ানো হচ্ছে। সংবাদপত্রে উঠে এসেছে বিদেশি গোয়েন্দা সংস্থা প্রায় ২০০ কোটি টাকা বরাদ্দ করেছে বিভিন্ন প্রশাসনে ফ্যাসিবাদের পক্ষের লোকদেরকে বসানোর জন্য।

শনিবার (৫ অক্টোবর) বিকালে রাজধানীর বেইলিরোড এলাকায় বিএনপির উদ্যোগে ডেঙ্গু সচেতনামূলক লিফলেট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, প্রশাসনের অনেক আমলাদের সঙ্গে নাকি সেই গোয়েন্দা সংস্থার  যোগাযোগ হচ্ছে। তারা তাদের পছন্দমত ডিসি,তাদের পছন্দমত ডেপুটি কমিশনার নিয়োগ করবে। এটা অত্যন্ত বিপদজনক সংবাদ। এখন যতটুকু নিঃশ্বাস নেওয়া যাচ্ছে যে মুক্ত পরিবেশ তৈরি হচ্ছে আমরা কথা বললে পারে পুলিশের এসে গ্রেফতার করছে না,এই যে পরিবেশ সেই পরিবেশকে নষ্ট করে আবার শেখ হাসিনার রাজত্ব কায়েম করে বাংলাদেশের জনগনের টাকা বিদেশে পাচার করা,লুট করা এবং যারা জনগণের পক্ষে কথা বলবে তাদেরকে আয়না ঘরে নিয়ে যাওয়া অথবা বিচারবহির্ভূত হত্যা করা কিংবা তাদেরকে চিরদিনের জন্য অদৃশ্য করে দেওয়ার যে ভয়াবহ হিংস্র কর্মসূচি গুলো শেখ হাসিনা গত ১৫-১৬ বছর করেছে।

তিনি বলেন, শেখ হাসিনার যারা প্রভু তাকে যারা রক্ষা করতে চায় তারা নানাভাবেই হাসিনা এবং তার ফ্যাসিবাদের লোকদেরকে প্রতিষ্ঠিত করার জন্য কাজ করছে।সুতরাং অন্তর্বর্তীকালীন সরকারের কাছে আমাদের আহ্বান থাকবে আপনাদের প্রত্যেকটি কাজ হবে জনকল্যাণমূলক আপনাদের প্রত্যেকটি কাজ হবে সমাজ সেবামূলক।জনগণ যেন বিপদজনক পরিস্থিতির মধ্যে না যায় সেটি আপনাদেরকে দেখতে হবে তা না হলে জনসমর্থন আপনাদের থাকবে না।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন,'অন্তর্বর্তীকালীন সরকার, জনসমর্থনের সরকার,আন্দোলনের সরকার। একটি ভয়াবহ দানবকে সরিয়ে দিয়ে এই সরকার প্রতিষ্ঠিত হয়েছে সুতরাং এই সরকারের দায়িত্ব অনেক বেশি।এবারে অতিমাত্রায় বৃষ্টি হচ্ছে বৃষ্টির কারণে ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পেয়েছে এলাকায় এলাকায় মহল্লায় মহল্লায় বাড়িতে বাড়িতে মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করেছে।সুতরাং ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার আগেই যাতে প্রতিরোধ করা যায় সেই ব্যবস্থা সরকার এবং রাজনৈতিক দলগুলোকে গ্রহণ করতে হবে,যাতে ডেঙ্গু প্রতিরোধ করা যায়।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ডা:জাহিদুল কবির, যুবদল নেতা গিয়াস উদ্দিন মামুন,মেহেবুব মাসুম শান্ত,ওমর ফারুক কাওসার,পার্থ দেব মন্ডল,ছাত্রদল নেতা রাজু আহমেদ প্রমুখ।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close