ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শিল্পকলা একাডেমিতে ৬ পরিচালকের যোগদান
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৫:০১ পিএম  (ভিজিট : ১২৮)
বাংলাদেশ শিল্পকলা একাডেমির ছয় বিভাগে ৬ জন পরিচালক নিয়োগ পেয়েছেন। এর মধ্যে ৫ জন আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে যোগদান করেছেন। 

নিয়োগপ্রাপ্ত ৬ পরিচালকের মধ্যে রয়েছেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির চারুকলা বিভাগে মোস্তফা জামান, নাট্যকলা ও চলচ্চিত্র বিভাগে ফয়েজ জহির, সংগীত, নৃত্য ও আবৃত্তি বিভাগে মেহ্জাবীন রহমান, গবেষণা ও প্রকাশনা বিভাগে তানজিম ওয়াহাব, প্রযোজনা বিভাগে আব্দুল হালিম চঞ্চল এবং প্রশিক্ষণ বিভাগে এ.এফ.এম. নুরুর রহমান। 

গত ৩০ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপনে অন্যান্য প্রতিষ্ঠানের সাথে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে ২ (দুই) বছর মেয়াদে নিয়োগ প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে একাডেমির মহাপরিচালক ড. সৈয়দ জামিল আহমেদ এর কাছে আনুষ্ঠানিক যোগদান পত্র দিয়েছেন এবং শুভেচ্ছা বিনিময় করেছেন তারা। 

এরপর একাডেমির কার্যক্রম গতিশীল করতে সভায় আইন ও প্রবিধানমালা সংশোধন, আর্থিক ও প্রশাসনিক স্বচ্ছতা নিশ্চিত করার মাধ্যমে সৃজনশীল কর্মকান্ড জোরদার ও তৃণমূলে সংস্কৃতি চর্চা ছড়িয়ে দেয়ার প্রত্যাশার কথা তুলে ধরেন মহাপরিচালক। এ সময় একাডেমির সচিব সালাহউদ্দিন আহাম্মদ উপস্থিত ছিলেন।

আগামী ৬ অক্টোবর মহাপরিচালক মহোদয়ের উপস্থিতিতে একাডেমির সকল বিভাগের কর্মকর্তা, শিল্পী ও কর্মচারীদের সাথে পরিচালকবৃন্দের পরিচিতিমূলক সভা অনুষ্ঠিত হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close