ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

জামায়াত আমির
শহিদরা জাতির সম্পদ, তাদের ভাগ করতে চাই না
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৩:৪৫ এএম  (ভিজিট : ১১২)
জামায়াতে ইসলামীর আমির ড. শফিকুর রহমান বলেছেন, আমরা শহিদদের কোনো দলীয় ভিত্তিতে ভাগ করতে চাই না। এই শহিদরা জাতির সম্পদ, ইজ্জতের চূড়ান্ত সীমায় আমরা তাদের রাখতে চাই, দেখতে চাই।

তিনি বলেন, এখন থেকে আগত এবং অনাগত যারা আছে শেখ হাসিনার পরিণতি থেকে আমাদের যেন শিক্ষা হয়। জাতির সেবক হয়ে এসে মালিক বনে গেলে কী শিক্ষা হয় তা আমরা দেখেছি। যারা জনগণের টাকায় অস্ত্র গুলি কিনে আবার তা জনগণের ওপর প্রয়োগ করবে এমন কোনো সরকার আমরা দেখতে চাই না। তার জন্য আমাদের দেশের ১৮ কোটি মানুষের হাত একত্রিত করে বিশ্বকে জানান দিতে হবে যে দেশ ও জাতির স্বার্থে আমাদের মধ্যে কোনো বিভাজন নেই। আমরা আর কাউকে জাতিকে বিভক্ত করার সুযোগ দেব না। শুক্রবার সকালে গাজীপুর মহানগরীর রাজবাড়ী মাঠে বৈষম্যবিরোধী আন্দোলনে শহিদ পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামায়াত আমির বলেন, আমরা জানিয়ে দেব এখন থেকে বাংলাদেশের মানুষ সাদাকে সাদা আর কালোকে কালো বলবে। আমরা চাই এমন একটি দেশ হবে যেখানে কোনো বৈষম্য থাকবে না। আমরা এমন একটি সমাজ চাই-যেখানে শিক্ষিত মানুষ কলমের খোঁচায় হাজার হাজার কোটি টাকা লুটপাট করবে না। আমরা গ্রামের মেম্বার থেকে পার্লামেন্টের মেম্বার পর্যন্ত, অফিসের পিয়ন থেকে অফিসপ্রধান পর্যন্ত খোদাভীরু শাসক চাই।

তিনি বলেন, আমরা দফায় দফায় আন্দোলন করেছি, স্বৈরাচারকে হটাতে পারিনি। কিন্তু ২০২৪ সালে এসে এই কাজ সম্ভব হয়েছে আমাদের তরুণদের হাতে। ২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরে আলেম-ওলামাদের সঙ্গে কী আচরণ করা হয়েছে! সেদিন চারপাশের আলো নিভিয়ে ব্রাশফায়ার করে কতজনকে হত্যা করা হয়েছে তা আল্লাহ জানেন। তাদের মরদেহও পাওয়া যায়নি।

জামায়াতে ইসলামী গাজীপুর মহানগর শাখার সভাপতি অধ্যাপক মুহা. জামাল উদ্দীনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদের সদস্য অধ্যক্ষ মুহাম্মদ ইজ্জত উল্লাহ।

এ ছাড়া বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ড. খলিলুর রহমান, ঢাকা উত্তর অঞ্চল টিমের সদস্য আবুল হাসেম খান, মাওলানা দেলাওয়ার হোসেন, জেলা জামায়াতের আমির ড. জাহাঙ্গীর আলম, মহানগর জামায়াতের নায়েবে আমির মুহাম্মদ খায়রুল হাসান, মহানগর জামায়াতের সেক্রেটারি আবু সাঈদ মোহাম্মদ ফারুক ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. সালাউদ্দিন আইউবী।


সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close