ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

গাইবান্ধায় সড়কের পাশের খাদ থেকে ইউপি সদস্যের মরদেহ উদ্ধার
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৩:৫৪ পিএম  (ভিজিট : ৩৭৬)
গাইবান্ধায় সড়কের পাশের খাদে পড়ে থাকা অবস্থায় মোস্তাক আলী নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) সকালে সদর উপজেলার গাইবান্ধা-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দারিয়াপুর এলাকায় কইমারা ব্রিজের অদূরে একটি ইটভাটা সংলগ্ন সড়কের খাদের পানিতে মোটরসাইকেলসহ তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে স্বজনরা এসে তার মরদেহ উদ্ধার করে।

নিহত মোস্তাক আলী (৪৮) সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য ছিলেন। তিনি উত্তর আনালেরতাড়ি গ্রামের মৃত সেরাজুল ইসলামের ছেলে।

স্বজনরা জানায়, বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে দাড়িয়াপুর বাজারে যান মোস্তাক আলী। এরপর গভীর রাত হলেও তিনি বাড়ি ফেরেননি। পরে ভোররাতে পাকা সড়কের পাশে মোটরসাইকেলসহ তাকে পড়ে থাকার খবর পান তারা। এরপর দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসক ও পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করে খোলাহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুম হক্কানি জানান, মোস্তাক আলী মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। তার সঙ্গে জুয়েল মিয়া ও সোহেল রানা নামে দুজন ছিলেন। তাদের মধ্যে আহত জুয়েলকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তবে, মোস্তাক আলীর মৃত্যুর বিষয়টি রহস্যজনক। কেউ বলছে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। আবার কেউ বলছে পূর্ব শত্রুতার জেরে কেউ তাকে হত্যা করে থাকতে পারে। পরিবারের সঙ্গে আলোচনা করে তার মরদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। রিপোর্ট পেলে কি কারণে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close