ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কচুরিপানায় ঢাকা ছিল নিখোঁজ ভ্যানচালকের মরদেহ
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৩:৫০ পিএম  (ভিজিট : ৯২)
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিখোঁজের দুদিন পর ভ্যানচালক আলমগীর হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে আলমডাঙ্গা চিৎলা ছাতিয়ানতলা ভাইমরা খালে মরদেহ দেখে পুলিশের নিকট সংবাদ দেয় পরিবারের সদস্যরা। পরে আলমডাঙ্গা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতাহল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত আলমগীর হোসেন (৪০) চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার চিৎলা গ্রামের মাঝেরপাড়ার মৃত আব্দুস ছাত্তারের ছেলে।

জানা গেছে, আলমগীর হোসেন পেশায় ভ্যানচালক। গত বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় ভ্যান নিয়ে ভাড়ার জন্য বাড়ি থেকে বের হন আলমগীর হোসেন। ভাইলপুর মোড় থেকে কয়েক জন যাত্রী নিয়ে চিৎলা গ্রামের দিকে যাচ্ছিল। এরপর রাতে বাড়ি ফিরে না আসলে স্বজনরা খোঁজাখুঁজি করে পায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারে একাধিক বার কল দিলে বন্ধ পায়। এ ঘটনায় নিহতের ভাই আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করে।

পরিবারের সদস্য ও গ্রামবাসী মিলে আজ (শুক্রবার) সকালে মাঠে খোঁজাখুঁজি শুরু করে। দুপুরে চিৎলা ছাতিয়ানতলা ভাইমরা খালের পাশে একটি মেহগনি বাগানে আলমগীরের স্যান্ডেল ও শার্ট পড়ে থাকতে দেখে তারা। পরে ভাইমরা খালের ভেতর কচুরিপানা দিয়ে ঢেকে রাখা অবস্থায় একটি মরদেহ দেখে সনাক্ত করে। পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থল আসে। পরে সিআইডি ও পিবিআইয়ের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। লাশের সুরতহাল ও অন্য কার্যক্রম শেষে ময়নাতদন্তের জন্য দুপুরেই চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে আলমডাঙ্গা থানা পুলিশ। আলমগীর হোসেনের ভ্যানটি পাওয়া যায়নি।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া জানান, ভ্যান চালক আলমগীর হোসেনকে গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ছিনতাইকারীরা ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এখনও পর্যন্ত কোন মামলা হয়নি। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close