ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ভারতে পালানোর সময় বিজিবির হাতে আটক ২
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ১:৫৮ পিএম  (ভিজিট : ৩০২)
অবৈধভাবে ভারতে পালানোর সময় দিনাজপুরের বিরল সীমান্ত থেকে ২ জন বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ৪২ বিজিবি। শুক্রবার (৪ অক্টোবর) ভোর ৫টায় বিরল উপজেলার ৬নং ভান্ডারা ইউনিয়নের কিশোরীগঞ্জ বিওপি’র নোনাগ্রাম ৩৩১/৪ এস পিলার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে বিজিবির সদস্যরা।

আটকরা হলেন- দিনাজপুর জেলার সেতাবগঞ্জ উপজেলার মুর্শিদহাট মিলরোড এলাকার রামা রায়ের এর ছেলে মেগনেট রায় (২৫), নীলফামারী জেলার পলাশবাড়ী ইউনিয়নের নীলফামারী গ্রামের প্রফুল্ল রায়ের ছেলে লিখন রায় (১৯)।

বিজিবি জানায়, আটকরা দালাল চক্রের মাধ্যমে আজ (শুক্রবার) ভোর রাতে অবৈধভাবে কিশোরীগঞ্জ বিওপি’র নোনাগ্রাম ৩৩১/৪ এস পিলার সংলগ্ন এলাকার সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের জন্য এসেছিলেন। খবর পেয়ে কিশোরীগঞ্জ কোম্পানি কমান্ডার নায়েক সাহাদত ইসলাম এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

৪২ বিজিবি এর অধিনায়ক লে. কর্নেল মো. আহসান উল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বিরল উপজেলার ৬নং ভান্ডারা ইউনিয়নের কিশোরীগঞ্জ বিওপির আওতাধীন বিরল উপজেলাস্থ নোনাগ্রামের সীমান্ত পিলার ৩৩১/৪-এস নিকট বাংলাদেশ হতে ভারতে অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় নীলফামারী ও দিনাজপুর জেলার ২ জনকে আটক করে। আটকদের দিনাজপুর জেলার বিরল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান বিজিবির এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close