ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নীলক্ষেত গাউসুল আজম মার্কেটের ব্যবসায়ীদের মানববন্ধন
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ৯:৩৬ পিএম  (ভিজিট : ১৭২)
রাজধানীর নীলক্ষেত এলাকায় গাউসুল আজম মার্কেটের ব্যবসায়ী জালাল আহমেদ জসীমের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলে মানববন্ধন করেছেন মার্কেটটির অন্যান্য ব্যবসায়ী ও দোকান মালিকেরা।

বুধবার (২ অক্টোবর) বিকেলে গাউসুল আজম মার্কেটের সামনে মানববন্ধন করেন তারা। এসময় মানববন্ধনে জলাল আহমেদ জসীমের বিরুদ্ধে চাঁদাবাজি, আওয়ামী দোসর ও ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের উপর হামলার অভিযোগ তুলে তাকে গ্রেপ্তারের দাবি জানান তারা। 

মানববন্ধনে গাউসুল আজম সুপার মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোতালেব মিয়া বলেন, জসীম বিভিন্ন সময় দোকানীদের কাছ থেকে চাঁদা দাবি করে। আওয়ামী লীগের শাসনামলে সে অবৈধভাবে মার্কেটর ছয়টি দোকান দখল করেছিল। ছাত্র আন্দোলনের পরও সে কয়েকটি দোকান অবৈধভাবে জোরপূর্বক তালাবদ্ধ করে। পরে দোকানীরা সেনাবাহিনীর কাছে অভিযোগ করলে সেনাবাহিনী আসার পর আমি এবং কিছু দোকানদার অপরাধ না করার শর্ত সাপেক্ষে ছাড়িয়ে রাখি। কিন্তু এখন সে আবার আমার কাছে চাঁদা দাবি করে এবং হুমকি দেয়। 

জালাল বহিরাগত সন্ত্রাসী নিয়ে মার্কেটে হামলা করার হুমকি দিয়েছে বলে মন্তব্য করেন সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন। তিনি বলেন, জালালকে চাঁদা না দেওয়ায় সে ও তার দোকানের কিছু কর্মচারী ব্যাবসায়ীদের নামে কুৎসা রটায়।

এছাড়া আগামী পাঁচ দিনের মধ্যে নিউ মার্কেট থানা প্রশাসনের কাছে জালাকে গ্রেপ্তারের জন্য আহ্বান জানান মানববন্ধনে উপস্থিত গাউসুল আজম সুপার মার্কেটের ব্যবসায়ীরা। অন্যথায় মার্কেটের সামনে অবস্থান ও ধর্মঘট করার ঘোষণা দেন ব্যবসায়ীরা।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close