ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বাঁশখালীতে জোড়া খুনের আসামি গ্রেফতার, আদালতে স্বীকারোক্তি
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ৭:১০ পিএম আপডেট: ০২.১০.২০২৪ ৭:১৮ পিএম  (ভিজিট : ২৩৯)
চট্টগ্রাম ভিত্তিক শিল্প গ্রুপ এস আলম গ্রুপ এবং চীনা কোম্পানি সেপকো থ্রি ও এইচটিজি এর মালিকানাধীন ১৩২০ মেগাওয়াট কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র বাঁশখালীর গণ্ডামারা এসএস পাওয়ার প্ল্যান্টে দুই নিরাপত্তা কর্মী খুনের ঘটনায় জড়িত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আসামি হলেন বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা এলাকার খলিলুর রহমানের ছেলে মো. হামিদুর রহমান প্রকাশ কালু (২২)।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাত ১০টায় চট্টগ্রাম নগরের ইপিজেড এলাকার এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা সুধাংশু শেখর হালদার।

বাঁশখালী থানার অপারেশন অফিসার কামরুল হাসান কায়কোবাদ জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি হামিদুর রহমানকে ইপিজেড এলাকার আত্মীয়ের বাসা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জোড়া খুনের সাথে জড়িত বলে স্বীকার করে। সে স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। হত্যার দায় স্বীকার করে অন্যান্য আসামিদের জড়িত থাকার বিষয়টিও তুলে জবানবন্দি দেয়।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর ভোররাতে একদল যুবক এসএস পাওয়ার প্ল্যান্টে চুরি করতে আসে। নিরাপত্তা কর্মীরা তাদের ধরার চেষ্টা করলে তারা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সেদিন চুরি ঠেকাতে গিয়ে চোরের ছুরিকাঘাতে খুন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার সরওয়ার আলম (৫১) এবং রাশেদ জাওয়ারদার (২২)। সরওয়ার আলম কয়লাবিদ্যুৎ কেন্দ্রে সিকিউরিটি ইনচার্জের দায়িত্বে ছিলন। সরওয়ার আলম ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার তালমা গ্রামের আবদুর রহমানের ছেলে। রাশেদ জাওয়ারদার রাজবাড়ী জেলার পাংশা উপজেলার জাওয়ারদার গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close