ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কুষ্টিয়ায় গুলিতে নিহত ইউপি চেয়ারম্যানের দাফন সম্পন্ন
প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ৮:৪০ পিএম  (ভিজিট : ১১৮)
কুষ্টিয়ার দৌলতপুরে নিজ কার্যালয়ে দুর্বৃত্তের গুলিতে নিহত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নঈম উদ্দীন সেন্টুর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার (১ অক্টোবর) রাতে মরদেহ ময়নাতদন্ত শেষে আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টার দিকে তার নিজ এলাকায় দাফন করা হয়। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। 

এদিকে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানিয়েছেন, পরিবারে পক্ষ থেকে মামলা করা হলে ব্যবস্থা নেওয়া হবে। 

মাহবুবুর রহমান বলেন, নিহত ইউপি চেয়ারম্যানের শরীরে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে শটগানের গুলি দিয়ে মারা হয়েছে। আরও তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা সম্ভব হবে। 

উল্লেখ্য, গতকাল সোমবার (১ অক্টোবর) বেলা ১১টার দিকে ফিলিপনগর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন সেন্টু। ঘটনার পর চেয়ারম্যানের লোকজন ইউনিয়ন পরিষদে এলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ঘটনাস্থলে যেতে বেগ পেতে হয়। গণমাধ্যম কর্মীদের বেগ পেতে হয় তথ্য সংগ্রহে। সংবাদকর্মীদের ওপর মারমুখী আচরণ করেন বিক্ষুব্ধরা। 

এ সময় পুলিশকে ইউনিয়ন পরিষদের মধ্যে অবরোধ করে রাখেন স্থানীয়রা। ফলে প্রায় ৩টা পর্যন্ত সেন্টুর লাশ ওই কক্ষের মেঝেতেই পড়ে থাকে। পরে খবর পেয়ে র‍্যাব, বিজিবি ও সেনা সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সেনা সদস্যদের সহযোগিতায় বেলা ৩টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

সময়ের আলো/আরআই





https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close