ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নাটোরে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মহিলা পরিষদের মানববন্ধন
প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ৬:১৬ পিএম  (ভিজিট : ২০৪)
আসন্ন শারদীয় দুর্গোৎসব আয়োজনের প্রাক্কালে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন আরও দৃঢ় ও জোরদার করার আহ্বান জানিয়ে বাংলাদেশ মহিলা পরিষদ কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নাটোর শহরে মানববন্ধন করেছে। মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে জেলা মহিলা পরিষদের আয়োজনে শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সংগঠনটি সারা দেশব্যাপী একযোগে এই কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে মহিলা পরিষদের নাটোর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শ্যামা বসাক এর সভাপতিত্বে এতে বক্তব্য দেন সহ-সভাপতি মায়া মাল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহানাজ আফরোজ শিল্পী প্রমুখ। এসময় সংগঠনের প্রচার সম্পাদক শেফালী রানী, মাঠ সংগঠক সম্পাদক মাকসুদা পারভীন, সমাজকল্যাণ সম্পাদক তাসলিমা খান বেবীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ মহিলা পরিষদ দীর্ঘ সময় ধরে বাংলাদেশে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক সংস্কৃতি প্রতিষ্ঠার জন্য বহুমুখী ধারাবাহিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই ধর্ম, বর্ণ, গোত্র, শ্রেণী নির্বিশেষে সকল নাগরিকের অধিকার সমুন্নত রাখতে মুক্তিযুদ্ধের চেতনায় একটি সুস্থ সংস্কৃতি গড়ে তুলতে সাম্প্রদায়িক বন্ধন আরও জোরদার করতে হবে।

শারদীয় দুর্গোৎসব পালনে যেন কোনো প্রকার অপ্রীতিকর অবস্থা সৃষ্টি না হয়, দেশের সার্বিক শান্তিশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ঘটিয়ে দেশে যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব পালন করা যায় সেই বিষয়ে বিশেষ ব্যবস্থা গ্রহণ করার দাবি জানানো হচ্ছে আজকের এই মানববন্ধন থেকে।

আসন্ন দুর্গাপূজাকে উৎসবমুখর পরিবেশে উদযাপনে নিচ্ছিদ্র নিরাপত্তা বিধানের জন্য সরকার ও প্রশাসনকে পদক্ষেপ গ্রহণের জন্য দাবি জানানো হচ্ছে।

সময়ের আলো/আরআই





এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close