ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাজীপুরে এলপি গ্যাসের ট্যাংকার বিস্ফোরণে ৩ নারী দগ্ধ
প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৩৭ পিএম  (ভিজিট : ৮২)
গাজীপুরের শ্রীপুরে একটি এলপি গ্যাসের ট্যাংকার মেরামতের সময় বিস্ফোরণে তিন নারী দগ্ধ হয়েছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শ্রীপুর উপজেলার ভাওয়াল রাজাবাড়ি দেওয়ানি বাড়ির সামনে এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার খারকুলিয়া গ্রামের এমদাদুল হকের স্ত্রী হেলেনা খাতুন (৫৪), লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার দইখোয়া গ্রামের সামসুল হকের স্ত্রী হালিমা খাতুন (৪২) ও হালিমা খাতুনের পুত্রবধূ অন্তঃসত্ত্বা রিতা আক্তার (২১)। তারা স্থানীয় মোহাম্মদ আলীর বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল (রোববার) থেকে একটি এলপি গ্যাসের ট্যাংকার ভাওয়াল রাজাবাড়ি বাজারের দেওয়ানি বাড়ির সামনে রাখা ছিলো। আজ (সোমবার) সকাল থেকে এলপি গ্যাস বহনকারী ট্যাংকার রেখে দুটি পাইপ দিয়ে গ্যাস খোলা জায়গায় ছাড়ছিলো। ৩/৪ ঘণ্টা গ্যাস ছাড়ার পর ট্যাংকারের নিচে একটি বক্স বানানোর জন্য ওয়েল্ডিং মেশিন দিয়ে জ্বালাই শুরু করলে ওয়েল্ডিং রড থেকে আশপাশে আগুন ছড়িয়ে পড়ে। এসময় বাসার ভেতরে কাজ করার সময় তিন নারী দগ্ধ হন। এতে আশপাশে আতংক ছড়িয়ে পড়ে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রুচি বলেন, দগ্ধ অবস্থায় তিনজন নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে প্রাথমিক চিকিৎসা শেষে হালিমাকে ঢাকায় পাঠানো হয়েছে। 

গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. আবু সাঈদ সজীব বলেন, ভর্তি তিনজনের মধ্যে হালিমার শরীরের ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট হাসপাতালে রেফার করা হয়েছে এবং বাকি দুজনের ১০ শতাংশ পুড়ে যাওয়ায় তাদেরকে মহিলা সার্জারি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

সময়ের আলো/আরআই







https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close