ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

দিনাজপুরে দাঁড়িয়ে থাকা ভ্যানে ট্রাকের ধাক্কা, নিহত ২
প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ৩:৪৮ পিএম  (ভিজিট : ১০৬)
দিনাজপুরের ঘোড়াঘাট রানীগঞ্জ বাজার এলাকায় রাস্তার ধারে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছে ১০-১২টি ভ্যান। হঠাৎ দিনাজপুর-বগুড়া মহাসড়ক দিয়ে যাওয়া একটি কাভার্ড ভ্যান (ট্রাক) নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ভ্যানের ওপর। এতে ঘটনাস্থলেই মারা যায় একজন বৃদ্ধ। আহত হয় আরও ৪ জন।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টায় দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারের মাছ হাটীর সামনে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের মধ্যে থেকে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে কাভার্ড ভ্যানসহ (ট্রাক) চালককে।

নিহত দুজন হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমারপুর চতরা গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে আব্দুল গোফ্ফার (৬৮) এবং দিনাজপুরের বিরামপুর উপজেলার কোচগ্রামের ওমর আলীর ছেলে আনোয়ার হোসেন (৫০)।

অন্যদিকে আটক কাভার্ড ভ্যান চালক হলেন দিনাজপুর সদর উপজেলার রামনগর গ্রামের শেখ ওসমানের ছেলে সিদ্দিক মিয়া (৪০)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার সকালে কাভার্ড ভ্যানটি দিনাজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। ট্রাকটি ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ বাজারে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ৫-৭টি ভ্যানের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। আহত হয় আরও ৪ জন। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ফায়ার সার্ভিস সদস্যরা। আহত ৩ জনের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, ট্রাকের চালক এবং গাড়িটি আমাদের হেফাজতে আছে। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় সড়ক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close