ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ঢাবিতে জুলাইয়ের সহিংসতার ঘটনায় জড়িতদের চিহ্নিত করতে চার সদস্যের কমিটি
প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৩ এএম  (ভিজিট : ১৩৬)
ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কোটা সংস্কার আন্দোলনে ১৫ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত সংগঠিত সকল সহিংসতার ঘটনায় জড়িতদের চিহ্নিত করতে চার সদস্যবিশিষ্ট একটি সত্যানুসন্ধান কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ কমিটিকে আগামী ত্রিশ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার অনুরোধ জানানো হয়েছে। 

রোববার (২৯ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার(তদন্ত) আইয়ুব আলীর দফতর থেকে প্রেরিত এক নোটিশে তথ্য জানানো হয়। 

সত্যানুসন্ধান কমিটির আহ্বায়ক করা হয়েছে আইন অনুষদের ভারপ্রাপ্ত ডীন প্রফেসর ইকরামুল হককে। কমিটির অন্য তিন সদস্যরা হলেন ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক নাদিয়া নেওয়াজ রিমি,লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ও সহকারী প্রক্টর শেহরীন আমিন ভূঁইয়া ও ডেপুটি রেজিস্ট্রার (তদন্ত) আইয়ুব আলী।

এদিকে ডেপুটি রেজিস্ট্রার প্রেরিত নোটিশে বলা হয়, ২০২৪ সালের ১৫ জুলাই হতে ৫ আগস্ট পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সংঘটিত সহিংস ঘটনায় জড়িতদের চিহ্নিত করে প্রশাসনিক ব্যবস্থার আওতায় নিয়ে আসার জন্য উপাচার্য (২৯-০৯-২০২৪) কর্তৃক নিম্নোক্ত ব্যক্তিদের সমন্বয়ে একটি সত্যানুসন্ধান কমিটি গঠন করা হয়েছে। উপরোক্ত কমিটিকে আগামী ৩০ (ত্রিশ) কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close