ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

এলাকাছাড়া ইউপি চেয়ারম্যান পরিষদে এসেই হলেন গ্রেফতার
প্রকাশ: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৫ পিএম  (ভিজিট : ৩১০)
রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে হামিরকুৎসা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে বাগমারা থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার আনোয়ার হোসেন উপ‌জেলার হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান। তার বিরুদ্ধে এলাকায় আধিপত্য বিস্তার ও দাঙ্গাহাঙ্গামার অভিযোগ রয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।

বাগমারা থানার পুলিশ জানায়, গত ৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ত্যাগের পূর্ব মুহূর্তে ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হামিরকুৎসা ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের লোকজন নিয়ে উপজেলার সদর ভবানীগঞ্জ বাজারে আসেন এবং বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়ে তাদেরকে আহত করেন।

এছাড়াও তিনি ওই দিন উপজেলার ভবানীগঞ্জ বাজারের বিভিন্ন দোকানপাটে হামলা চালিয়ে ভাঙচুর, ককটেল বিস্ফোরণসহ নানা অপরাধে সাথে জড়িত। শেখ হাসিনা দেশ ত্যাগের পর পরই ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন এলাকা ছেড়ে পালিয়ে যান। দীর্ঘদিন পালিয়ে থাকার পর আজ (রোববার) ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ইউনিয়ন পরিষদে আসলে গোপন সংবাদের ভিত্তিতে বাগমারা থানার পুলিশ অভিযান চালিয়ে তাকে তাকে গ্রেফতার করে। বর্তমানে তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।

এ বিষ‌য়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম সম‌য়ের আলোকে জানান, গ্রেফতার ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বিস্ফোরকসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আইনি প্রক্রিয়া শে‌ষে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

সময়ের আলো/আরআই






https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close