ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ছাত্রলীগের হামলায় হাসপাতালে যুবদল নেতা, ৪ দিন হলেও হয়নি মামলা
প্রকাশ: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২০ পিএম  (ভিজিট : ৬০৪)
মুন্সীগঞ্জের গজারিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত হয়েছে এক যুবদল নেতা। ঘটনার চারদিন পরেও জড়িতরা গ্রেফতার না হওয়ায় ও মামলা না হওয়ায় বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

খবর নিয়ে জানা যায়, গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টায় বালুয়াকান্দি বাস স্ট্যান্ড সংলগ্ন লিজ নেওয়া একটি জায়গায় দেয়াল নির্মাণের কাজ করতে যায় উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সুজন দেওয়ান ও তার লোকজন। এই ঘটনায় প্রতিপক্ষ বালুয়াকান্দী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আল আমিন ও তার সহযোগীরা সুজনের ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা পিটিয়ে যুবদল নেতা সুজনের বাম পা ও বাম হাত ভেঙ্গে ফেলে। এ সময় প্রতিপক্ষের প্রতিরোধে আহত হন হামলাকারী আল-আমিনও।

সুজনের চিকিৎসকরা জানিয়েছেন, সুজনের বাম পা ও বাম হাত ভেঙ্গে গেছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন অংশ আঘাতের চিহ্ন রয়েছে।

আহত উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সুজন দেওয়ান বলেন, এটি জমি সংক্রান্ত বিষয় নিয়ে সংঘর্ষের ঘটনা নয় পরিকল্পিত হামলা। আমার ওপর যারা হামলা চালিয়েছে তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। সম্প্রতি আমি মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেই এবং বিভিন্ন সভা সমাবেশে বক্তব্যের মাধ্যমে বালুয়াকান্দি ইউনিয়ন থেকে মাদক-সন্ত্রাস নির্মূলে কাজ করার অঙ্গীকার করি। এ ঘটনায় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা আমার ওপর ক্ষিপ্ত ছিল। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালানো হয়েছে। ঘটনার বেশ কয়েকদিন পার হলেও এখনো মামলা না হওয়ায় আমি হতাশ।

বিষয়টি সম্পর্কে তার প্রতিপক্ষ বালুয়াকান্দী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিনের বক্তব্য জানতে তার মুঠোফোনে একাধিক বার কল করা হলেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

এদিকে যুবদল নেতা সুজন দেওয়ানের ওপর হামলাকারীরা এখনো গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। অনতিবিলম্বে পুলিশ আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা না নিলে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন তারা।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান বলেন, এ ঘটনায় থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত সাপেক্ষে মামলা নেওয়া হবে। 

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close