ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাবেক রেলমন্ত্রী সুজন রিমান্ড শেষে কারাগারে
প্রকাশ: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ৭:০৮ পিএম  (ভিজিট : ১০২)
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় রাজধানীর যাত্রাবাড়ীতে রায়ান কম্পিউটার ট্রেনিং সেন্টারের স্বত্বাধিকারী রফিকুল ইসলাম নামে একজনকে হত্যার অভিযোগে করা মামলায় সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পাঁচ দিনের রিমান্ড শেষে নুরুলকে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এসআই মৃগাংক শেখর তালুকদার তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেরা মাহবুব জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ২২ সেপ্টেম্বর তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

এর আগে গত ১৬ সেপ্টেম্বর রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ৮৩৩ নম্বর রুম থেকে যাত্রাবাড়ীতে ইমরান হোসেন নামের এক তরুণ হত্যা মামলায় নুরুল ইসলাম সুজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর ১৭ সেপ্টেম্বর যাত্রাবাড়ী থানায় দায়ের করা ইমরান হাসান হত্যা মামলায় নূরুল ইসলামের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

পরে নূরুল ইসলামের আইনজীবীরা আদালতকে জানান, ইমরান হাসান হত্যা মামলায় হাইকোর্টে জামিন শুনানি হয়েছে, আদেশের জন্য রেখেছেন আদালত। পরে বিচারিক আদালত নূরুল ইসলামকে দেওয়া রিমান্ডের আদেশ স্থগিত করেন।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close