ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খৈয়াছড়া ঝরনায় গোসলের সময় পাথর পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৯ পিএম আপডেট: ২৭.০৯.২০২৪ ৭:৪৯ পিএম  (ভিজিট : ৪২৩)
চট্টগ্রামের মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনার ওপর থেকে পাথর পড়ে মাহবুব হাসান (২৭) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খৈয়াছড়া ঝরনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত মাহবুব হাসান ঢাকার যাত্রাবাড়ীর ধনিয়া পাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি ঢাকায় বেসরকারি ব্যাংক ওয়ান ব্যাংকের প্রধান কার্যালয়ে কর্মরত বলে জানা গেছে। এসময় গুরুত্বর আহত হন গাজী আহমেদ বিন শাহীন (৩০)। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার সকালে ওয়ান ব্যাংক কাওরান বাজার হেড অফিসের ৬ জন ব্যাংক কর্মকর্তা মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় ঘুরতে আসেন। এসময় তারা ঝরনার কূপে গোসল করার সময় ওপর থেকে একটি পাথর মাহাবুব হাসানের মাথায় পড়ে ঘটনাস্থলে মারা যায়। এইসময় গুরুত্বর আহত হয়েছেন গাজী আহমেদ বিন শাহীনসহ আরও দুইজন।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল গিয়ে ঝর্ণার একটি কূপ থেকে মাহবুব হাসানের লাশ উদ্ধার করি। নিহত এবং আহতদের উদ্ধার করে পরবর্তীতে মিরসরাই থানায় পুলিশের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল কাদের বলেন, শুক্রবার দুপুরে খৈয়াছড়া ঝরনায় ঘুরতে আসেন ওয়ান ব্যাংকের হেড অফিসের কর্মকর্তা মাহাবুব হাসানহ ৬ জন। এসময় ঝরনার কূপে গোসল করার সময় ওপর থেকে একটি পাথর মাহবুব হাসানের মাথার ওপর পড়ে। এতে তার মাথার মগজ বের হয়ে যায় এবং ঘটনাস্থলে মৃত্যু হয়। এই ঘটনায় গাজী আহম্মেদ বিন শাহিন (৩০) গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের আইসিইউতে প্রেরণ করা হয়েছে।
 
তিনি আরও বলেন, নিহত মাহবুব হাসানের সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close