ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাউজানে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় ছাত্রদলের ২ নেতা উদ্ধার
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৩২ পিএম  (ভিজিট : ১৬৬)
চট্টগ্রামের রাউজান থেকে সাবেক দুই ছাত্রদল নেতাকে অপহরণের অভিযোগ মিলেছে। জানা গেছে, অপহরণের প্রায় চার ঘণ্টা পর হাত-পা ও চোখ বাঁধা এবং মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে পাঠিয়েছেন স্থানীয় লোকজন। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ থেকে তাদের অস্ত্রের মুখে তুলে নিয়ে যায় একদল সন্ত্রাসীরা। তারা হলেন রাউজান উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সোহেল ও নোয়াপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহাম্মদ সাজ্জাদ হোসেন। 

তাদের হাত-পা চোখ বেঁধে কর্ণফুলী নদীর চরে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সেখান থেকে বিকাল ৩টার দিকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়। অপহরণের শিকার দুই ছাত্রনেতা সাবেক সংসদ সদস্য গোলাম আকবর খন্দকার গ্রুপের অনুসারী বলে জানা গেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখনো কোন সঠিক তথ্য মিলেনি। 

এ ব্যাপারে রাউজান থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক নাফিজুল ইসলাম দৈনিক সময়ের আলোকে বলেন, এটি অপহরণের ঘটনা নয়। রাজনৈতিক দলের দুই গ্রুপের মাধ্যে মারামারি ঘটনায় দুইজন আহত হয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানান। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close