ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাবেক স্বামীর সাথে ঘুরতে গিয়ে নিখোঁজ, ৫ দিন পর মরদেহ উদ্ধার
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ৯:০৯ পিএম  (ভিজিট : ২২৪)
গাজীপুরের কালীগঞ্জে তালাক প্রাপ্ত প্রথম স্বামীর সাথে ঘুরতে গিয়ে নিখোঁজে পাঁচ দিন পর ধান ক্ষেত থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার জামালপুর ইউনিয়নের নারগানা দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত শাকিরিন আক্তার (২০) ওই এলাকার হারুন শেখের মেয়ে । সে একটি সন্তান আছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে কালীগঞ্জ থানা পুলিশ  নিহতের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ৫ বছরে পূর্বে শাকিরিন প্রেম করে মুন্সিগঞ্জ এলাকার সানি নামের এক যুবককে বিয়ে করেন। সাড়ে তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এদিকে সে প্রথম স্বামীকে ডির্ভোস দিয়ে পুনরায় প্রেম করে সিলেটের এক যুবকে বিয়ে করেন। সেখানও সে সংসার করতে পারেনি। দ্বিতীয় স্বামীকেও ডির্ভোস দিয়ে ২ মাস আগে চলে আসে বাবার বাড়িতে। পরে বাবার বাড়ি থাকা অবস্থায় পুনরায় তার প্রথম স্বামীর সাথে প্রেমের সখ্যতা গড়ে উঠে। তালাকপ্রাপ্ত প্রথম স্বামীর সাথে ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছিল।  

স্থানীয় সূত্র জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার নারগানা এলাকার বিরেন্দ্র চন্দ্র পালের ধান ক্ষেত থেকে দুর্গন্ধ আসছিল। পরে স্থানীয়রা ধান ক্ষেতে গিয়ে একটি অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে ডাক চিৎকার করলে বিষয়টি এলাকায় ব্যাপকভাবে ছড়িয়ে পরে। খবর পেয়ে শাকিরিনের মা-বাবাসহ স্বজনরা ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ হওয়া শাকিরিনের মরদেহ বলে সনাক্ত করেন। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার এস আই মিঠুন বৌদ্ধ জানান, নিহতের মরদেহ প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। অর্ধগলিত থাকায় শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের মরদেহের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার প্রকৃত ঘটনা জানা যাবে।

কালীগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন বলেন, শাকিরিন আক্তার তার তালাকপ্রাপ্ত প্রথম স্বামীর সাথে বেড়ানোর কথা বলে ২২ সেপ্টেম্বর বাড়ি থেকে বের হয়। তার পর থেকে সে নিখোঁজ। এ বিষয়ে শাকিরিনের বাবা হারুন শেখ বাদী হয়ে বুধবার রাতে  থানায় একটি  সাধারণ ডায়েরি করেছিলেন। জিডির এক দিন পর বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থল থেকে নিহত ওই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close