ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চাঁদাবাজির দিন শেষ সম্ভাবনার বাংলাদেশ : ড.শফিকুল ইসলাম মাসুদ
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ৯:২৫ এএম  (ভিজিট : ১৮৪)
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন চাঁদাবাজির দিন শেষ সম্ভাবনার বাংলাদেশ, দখলবাজের দিন শেষ সম্ভাবনার বাংলাদেশ। জামায়াত ইসলামীর কোন নেতার বিরুদ্ধে কোন সরকার এক টাকার দুর্নীতির প্রমাণ করতে পারেনি। সৎ মানুষরাই জামায়াত ইসলামের রাজনীতির সাথে সম্পৃক্ত। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় জামায়াতের কলাপাড়া উপজেলা দক্ষিণ জোনের উদ্যোগে কুয়াকাটা পর্যটন ইয়ূথ ইন চত্বরে আয়োজিত জামায়াতের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জামাতের কাছে নির্বাচন একটি গুরুত্বপূর্ণ বিষয়।অন্তবর্তীককলীন সরকার দেশ সংস্কারের কাজ করছে। আমরা আশা করছি এই সংস্কারের কাজ শেষ করে যৌক্তিক সময়ের মধ্যে একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিবে এই সরকার।

তিনি আরো বলেন, বিগত স্বৈরাচার আওয়ামী সরকার বাংলাদেশের পর্যটন শিল্পকে ধ্বংস করে দিয়ে গেছে। বাংলাদেশকে দুর্নীতির সর্বরাজ্যে পরিণত করার স্বপ্ন বাস্তবায়নের জন্য জামায়াতের শীর্ষ নেতাদের ফাঁসি দিয়েছে পতিত স্বৈরাচারী হাসিনা সরকার।

খুনি হাসিনা ২০০৯ সালের ২৫ ও ২৬ ফেব্রুয়ারি ৫৭ জন মেধাবী সেনা সদস্যকে হত্যা করে অসৎ এবং একটি মেধাহীন রাষ্ট্র গড়ার স্বপ্ন তৈরি করেছিলো। সেদিন বাংলাদেশের স্বাধীন সার্বভৌমত্ব হত্যা করা হয়েছিলো। কিন্তু ২০২৪ সালের ৫ আগস্ট আমরা ছাত্রজনতা বিজয় ছিনিয়ে এনেছি।

জামায়াতের কেন্দ্রীয় এ নেতা বলেন, আমাদের অসংখ্য নেতাকর্মীকে গুম-খুন করা হয়েছে। এমন কোনো জুলুম-নির্যাতন নেই, যা আমাদের ওপর চালানো হয়নি। কিন্তু তারা জামায়াতের অগ্রযাত্রা কোনোভাবেই রোধ করতে পারেনি। এসময় তিনি আরও বলেন, ব্যবসায়ীদের ব্যবসা বাণিজ্য লুট করে নিয়েছেন জমি দখল করেছেন এমন কোন নিকৃষ্ট কাজ নেই যা তারা করেনি। আজ বাংলার জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার সময় এসেছে।

কুয়াকাটা পৌর জামায়াতের আমির মাওলানা মাঈনুল ইসলাম মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা জামায়াতের আমির অধ্যাপক মুহম্মদ শাহ আলম, নায়েবে আমির অধ্যক্ষ আব্দুস সালাম খান, অ্যাড. নাজমুল আহসান, সেক্রেটারি অধ্যাপক এ.বি.এম সাইফুল্লাহ, কলাপাড়া উপজেলা জামায়াতের আমির মাওলানা আব্দুল কাইউম, সেক্রেটারি মাওলানা হাবিবুর রহমান প্রমুখ।

সভাপতির বক্তব্যে কুয়াকাটা পৌর জামায়াতের আমির মাওলানা মাঈনুল ইসলাম মান্নান বলেন, ‘বিগত ফ্যাসিবাদ সরকার আমাদের প্রকাশ্যে কোনো ধরনের মিছিল-মিটিং করতে দেয়নি। তাই আমরা এই প্রথমবারের মতো কুয়াকাটায় প্রকাশ্যে কর্মী সম্মেলন করতে পেরেছি এবং আমরা সবাই মিলে একসাথে আল্লাহু আকবার ধনী উচ্চারণ করতে পাড়ছি।’

কুয়াকাটায় জামায়াতের আয়োজিত প্রথমবারের কর্মী সম্মেলনে দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে জামায়াত-শিবিরসহ সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। সভা শেষে পটুয়াখালী জেলা ছাত্রশিবিরের ব্যবস্থাপনায় সঙ্গীত পরিবেশন করেন কবির বিন সামাদ।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close