ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাতক্ষীরা সীমান্ত থেকে ৩ কোটি টাকা মাদক উদ্ধার
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯:২৩ পিএম  (ভিজিট : ১৪৮)
সাতক্ষীরার তলুইগাছা সীমান্ত থেকে তিন কোটি টাকার এক কেজি ক্রিস্টাল মেথ আইস, ২ বোতল এলএসডি ও ৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে কলারোয়া উপজেলার তলুইগাছা সীমান্তবর্তী মজুমদার খাল নামক স্থান থেকে এসব মাদক উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় বিজিবি কোন চোরচালানীকে আটক করতে পারেনি।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিজিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিওপির নায়েব সুবেদার আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবির একটি টহল দল রাত সাড়ে ১১টার দিকে কলারোয়া উপজেলার তলুইগাছা সীমান্তবর্তী মজুমদার খাল নামক স্থানে অভিযান চালায়। এসময় মাদক কারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যায়। সেখান থেকে এক কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ আইস, ২ বোতল এলএসডি ও ৫ বোতল মদ উদ্ধার করে বিজিবি সদস্যরা। উদ্ধারকৃত ভারতীয় এসব মাদকদ্রব্যেও অনুমানিক মূল্য প্রায় তিন কোটি টাকা।

সাতক্ষীরা বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আশরাফুল হক, ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। উদ্ধারকৃত মাদকদ্রব্য সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জিডি (সাধারণ ডায়েরি) করে পরবর্তীতে ধ্বংসের নিমিত্তে ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা করা হয়েছে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close