ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কলেজছাত্র রাব্বি হত্যা মামলায় ৫ আসামি গ্রেফতার
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৮:০৮ পিএম  (ভিজিট : ৩৩৪)
কুষ্টিয়ার দৌলতপুরে পিকনিক করা নিয়ে বিরোধের জেরে কলেজছাত্র নিরব হোসেন রাব্বীকে (১৯) হত্যার ঘটনায় দায়ের করা মামলায় এজাহার নামীয় ৫ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১২)। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার সময় রাজধানীর শাহবাগ থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা দেড়টার সময় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়ার্ডন লীডার ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন- দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রামের মিজানুর রহমানের ছেলে সোয়ায়েব বিশ্বাস এবং মাহি বিশ্বাস, মুকুল মন্ডলের ছেলে মিদুল মন্ডল, কামাল মন্ডলের ছেলে হৃদয় মন্ডল, শিমুল মন্ডলের ছেলে তানহা মন্ডল।

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়ার্ডন লীডার ইলিয়াস খান জানান, গত ৩০ আগস্ট কুষ্টিয়ার দৌলতপুর থানার সোনাইকুন্ডি গ্রামে পিকনিককে কেন্দ্র করে কলহের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে নিরব হোসেন রাব্বি (১৯) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়।

নিরব হোসেন রাব্বি স্থানীয় নুরুজ্জামান বিশ্বাস ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং সোনাইকুন্ডি গ্রামের মসলেম আলীর ছেলে। এ ঘটনার প্রেক্ষিতে নিহতের চাচা বাদী হয়ে দৌলতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই গোয়েন্দা নজরদারি শুরু করেন র‌্যাব সদস্যরা।

পরে গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর শাহাবাগ থেকে ৫ আসামিকে গ্রেফতার করা হয়। পরে আসামিদেরকে দৌলতপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ আসামিদের আদালতে সোপর্দ করলে আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close