ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভোলায় অস্ত্রসহ তিন ডাকাত আটক
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৩৯ পিএম  (ভিজিট : ১৮৬)
ভোলার দৌলতখানে ২টি দেশীয় আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ কুখ্যাত সিরাজ বাহিনীর ৩ জন দুর্ধর্ষ ডাকাত আটক করেছে বাঙ্গলাদেশ কোস্ট গার্ড। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক এ তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলেন- মো. আনোয়ার হোসেন (৩৮), মো. সোহেল (২৮) এবং মো. হাসান (২০)।

মো. সিয়াম-উল-হক বলেন, বেশকিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলাধীন তুলাতলি ও ইলিশা এলাকার মেঘনা নদীতে এবং সংলগ্ন চরে মো. আনোয়ারের নেতৃত্বে তার দল স্থানীয় জনসাধারণ এবং জেলেদের জিম্মি করে চাঁদাবাজি, জমি দখল ও বিভিন্ন অপকর্ম করে আসছিলো। পরে ভুক্তভোগীরা কোস্ট গার্ডের সাহায্য চাইলে ওই এলাকাসসহ তৎপরতা বৃদ্ধি করে। 

মঙ্গলবার রাত সাড়ে ১২টা থেকে বুধবার ভোর সাড়ে ৫টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড দক্ষিণ জোন নৌবাহিনী ও পুলিশের সমন্বয়ে দৌলতখান ৫ নম্বর দক্ষিণ জয়নগর ইউনিয়নের খায়েরহাট বাজার সংলগ্ন এলকায় একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়। 

অভিযানে ব্যাপারী বাড়িতে তল্লাশী চালিয়ে ডাকাত সরদার মো. আনোয়ার হোসেনসহ তিনজনকে ২টি দেশীয় আগ্নেয়াস্ত্র, ২টি কার্তুজ, ১৫টি দেশীয় অস্ত্র এবং ১টি অবৈধ মোটরসাইকেলসহ আটক করা হয়। 

তিনি আরও বলেন, আটককৃত ডাকাতদের জব্দকৃত আলামতসহ দৌলতখান থানায় হস্তান্তর করা হয়েছে। 

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close