ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাস্তা পারাপারের সময় সিএনজির ধাক্কা, শিশু শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৬:০৫ পিএম  (ভিজিট : ৩২০)
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রাস্তা পারাপারের সময় সিএনজির ধাক্কায় জবা রানী বিশ্বাস (৭) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে নবীনগর-রাধিকা সড়কের শিবপুর কলেজ পাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শিক্ষার্থী জবা শিবপুর উত্তর পাড়ার সূর্যকান্ত বিশ্বাসের ছোট মেয়ে এবং স্থানীয় সুর সম্রাট উস্তাদ আলাউদ্দিন খাঁ বিদ্যানিকেতনের প্রথম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রতিদিনের মত জবা রাণী সকালে বাড়ি থেকে স্কুলে যান। স্কুলে যাওয়ার পর মজা খাওয়ার জন্য দোকানে যাওয়ার সময় একটি সিএনজি তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। এসময় শিশুটিকে উদ্ধার না করে ঘটনাস্থল থেকে ড্রাইভার দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সিএনজির নিচ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ঢাকা নিয়ে যাওয়ার পথে শিশুটি মারা যায়।  

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ তাদের পরিবারের কাছে রয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close