ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভার‌ত যাওয়ার প‌থে সাতক্ষীরা সীমান্তে ৩ বাংলা‌দে‌শি আটক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৮ পিএম  (ভিজিট : ১৮২)
অবৈধ পথে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার কালিয়ানী সীমান্ত এলাকা থেকে তিন জন বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ভোররাতে সীমান্তের মেইন পিলার ৭ এর সাব পিলার ৬৩ এর কালিয়ানী মন্ডলপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটক বাংলাদেশি তিন নাগরিক হলেন- সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের কামালকাটি গ্রামের উদয় কান্তি বাহারের ছেলে উৎসব নারায়ণ বাহার (২৭), অরবিন্দ বাহারের ছেলে শুভ বাহার (২৪) এবং গনেশ চন্দ্র মন্ডল এর ছেলে উত্তম কুমার মন্ডল (২০)।
 
বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের বৈকারী বিওপির একটি টহল দল রাত দেড়টার দিকে সীমান্তের মেইন পিলার ৭ এর সাব পিলার ৬৩ বরাবর এলাকা থেকে ৩ জনকে আটক করে।

আটকদের জিজ্ঞাসাবাদে জানায়, তারা চাকরির উদ্দেশ্যে ভারতে যাচ্ছিল। ভারতীয় পাচারকারী উত্তর ২৪ পরগনা জেলার নিউটাউন এলাকার শুধয় বাসক (৪৫) এর মাধ্যমে ভারতে যাওয়ার উদ্দেশ্যে তারা কালিয়ানী সীমান্ত এলাকায় আসে। এ সময়ে তাদের ব্যাগ তল্লাশি করে ১টি ল্যাপটপ, ৪টি মোবাইল ফোন পাওয়া যায়।

বিজিবি ৩৩ ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আশরাফুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত বাংলাদেশিদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কালিয়ানী সীমান্ত   ভারতে পাচার-বাংলাদেশি আটক   সাতক্ষীরা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close