ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বিয়ের জন্য পালিয়ে আসা কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ
প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৫৩ পিএম  (ভিজিট : ৩৩৪)
কুমিল্লা থেকে বিয়ের জন্য চট্টগ্রামে পালিয়ে আসা ২৬ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণ করেছে পাঁচ দুর্বৃত্ত। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে নগরীর খুলশী থানাধীন দক্ষিণ খুলশী এলাকার একটি নির্মাণাধীন ভবনে গণধর্ষণের এ ঘটনা ঘটে। ধর্ষণের সময় কিশোরীর প্রেমিককে আটকে রাখা হয়। ঘটনার পর আশপাশের লোকজন বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তদের একজন আবুল কালামকে (২৮) আটক করে। 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) এ ঘটনায় মামলা হওয়ার পর পুলিশ আটক যুবককে আদালতে হাজির করেছে।

খুলশী থানার ওসি মোহাম্মদ মজিবুর রহমান বলেন, গণধর্ষণের অভিযোগ পাওয়ার পর পরই পুলিশ অভিযান চালিয়ে জড়িত একজনকে আটক করেছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছি গণধর্ষণের শিকার কিশোরী এবং তার সঙ্গে থাকা যুবকের বাড়ি কুমিল্লায়। পুলিশের কাছে তারা জানায় তারা বিয়ে করতে সোমবার কুমিল্লার বাড়ি থেকে পালিয়ে চট্টগ্রামে এসে এ ঘটনার মুখে পড়ে।

ঘটনার শিকার কিশোরীর বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার (২ সেপ্টেম্বর) রাতে তারা কুমিল্লা থেকে ট্রেনে করে চট্টগ্রাম স্টেশনে পৌঁছে। এরপরর একটি সিএনজি ট্যাক্সি নিয়ে নগরীর বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করে। দক্ষিণ খুলশী এলাকায় ঘোরাঘুরির সময় সময় কিছু যুবকের সাথে তাদের পরিচয় হয়। যুবকরা কিশোর-কিশোরীকে নিরাপদ আশ্রয় দেয়ার কথা বলে নিয়ে যায় নির্মাণাধীন ওই ভবনে। সেখানে পৌঁছা মাত্রই একটি কক্ষে তার সাথে থাকা যুবককে আটকে রাখা হয়। পাশের কক্ষে পাঁচ যুবক মিলে ধর্ষণ করে কিশোরীকে। 

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে আটক যুবক কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। জড়িত অন্য আসামিদের নিয়েও তথ্য দিয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে ধর্ষণে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ-মামলা-আটক   চট্টগ্রাম বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close