ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাজীপুরে বাসচাপায় নারী নিহতের জেরে বাসে আগুন
প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৫:০১ পিএম  (ভিজিট : ১১৪)
গাজীপুর মহানগরের বোর্ড বাজার এলাকায় বাসচাপায় নারী নিহতে জেরে উজান ভাটি পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে উত্তেজিত জনতা। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ডবাজার এলাকার লবঙ্গ রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত অজুফা (৫২) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার চৌউদা উত্তরপাড়ার ফজলুল হকেরর স্ত্রী। সে গাজীপুর মহানগলীর গাছা রোডে বাসা ভাড়া থাকতেন।

জানা যায়, সাড়ে ৯ টার দিকে রাবার ফ্যাশন ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সামনে ময়মনসিংহ থেকে ঢাকাগামী মাঝ লেনের উপর জনসাধারণ ঢাকা মেট্রো ব ১১-৫৩০৭ চলন্ত বাসে আগুন লাগিয়ে দেয়। এতে বাসের ড্রাইভার গুরুতর আহত হওয়া নিহতসহ উভয়কে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল গাজীপুরে প্রেরণ করা হয়। এছাড়া আগুনে পোড়া বাস রেকারের মাধ্যমে মির্জাপুর পাম্পে রাখা হয়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে উজান ভাটি পরিবহনের একটি বাস গাজীপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি বোর্ড বাজার পৌঁছলে অজ্ঞাত এক নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারী নিহত ও অজ্ঞাত একজন আহত হয়। পরে স্থানীয়রা বাসটি আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ ইব্রাহিম খান জানান, বাস চাপায় এক নারী নিহতের ঘটনার পর স্থানীয়রা বাসটি আটক করে তাতে আগুন ধরিয়ে দেয়। এসময় উত্তেজিত জনতা বাসের চালক ও হেলপারকে আটক করে বেদম পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে নিহতের লাশ উদ্ধার ও আহত অবস্থায় চালক ও হেল্পারকে হাসপাতালে ভর্তি করেছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণ করেছে। পরিস্থিতি স্বাভাবিক আছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বাসচাপায় নারী নিহত-বাসে আগুন   গাজীপুর জেলা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close