ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

গাজীপুরে বিশৃঙ্খলার দায়ে ৬ শ্রমিক গ্রেফতার
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ২:৪৯ পিএম আপডেট: ২৩.০৯.২০২৪ ৩:১০ পিএম  (ভিজিট : ৪৭৯)
গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় কয়কটি শিল্প কারখানার শ্রমিকরা বিভিন্ন দাবি নিয়ে বিক্ষোভ করার দায়ে ছয় শ্রমিককে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী সদস্য দল।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার বিভিন্ন কারখানার সামনে থেকে তাদেরকে গ্রেফতার করেছে সেনাবাহিনী।

জানা গেছে, গত কয়েকদিন ধরে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন শিল্প কারখানায় শ্রমিকদের বিভিন্ন দাবি নিয়ে বিক্ষোভ সহ নানা অভিযোগ করে আন্দোলন করে আসছে। তারি ধারাবাহিকতায় সকাল থেকে কারখানার সামনে প্রচার আন্দোলন করছে। এমন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী সদস্য ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দেশীয় অস্ত্র সহ শাকিল, নাজমুল, মোবারক, খোকন, উজ্জ্বল ও সোহাগ নামে ছয়জন শ্রমিককে গ্রেফতার। গ্রেফতারকৃতদের থানা পুলিশের কাছে সোপর্দ করে সেনাবাহিনী সদস্যরা।

এর আগে রোববার শ্রমিকদের বিভিন্ন দাবি নিয়ে আন্দোলন করে। এসময় ঢাকা টাঙ্গাইল মহাসড়কে বিক্ষোভ গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনী সদস্য ঘটনাস্থলে পৌঁছিয়ে শ্রমিকদেরকে শান্ত করে মহাসড়ক থেকে সরিয়ে নেয়। এতেও শ্রমিকরা বিক্ষোভ করতে থাকে। ঘটনাস্থল থেকে ১৮জন শ্রমিককে গ্রেফতার করে সেনাবাহিনী। পরে গ্রেপ্তারকৃতদের  থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ নিয়ে ২৪জন শ্রমিককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন থানা পুলিশ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে গাজীপুর জেলাতে প্রেরণ করা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close