ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কিশোরগঞ্জে জেলা বিএনপির গণসমাবেশের প্রস্তুতি সম্পন্ন
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৮ পিএম  (ভিজিট : ৩২৪)
২০১৪ সালের ১২ নভেম্বর কিশোরগঞ্জে জনসভা করেছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এরপর আর জেলায় বড় ধরণের কোনো কোনো কর্মসূচি পালন করতে পারেনি দলটি। এবার ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আওয়ামী লীগ সরকারের পতনের ফলে দীর্ঘ ১০বছর পর সোমবার কিশোরগঞ্জে জনসভা করছে বিএনপি। আর এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি দিক নির্দেশনামূলক ভাষণ দেবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান। জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে এ জনসভা অনুষ্ঠিত হচ্ছে। জেলা বিএনপি জনসভার আয়োজক।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৩টায় জনসভা শুরু হওয়ার কথা রয়েছে। এ কর্মসূচি সফল করতে স্থানীয় বিএনপি গত কয়েকদিন ধরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

জনসভাকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে দলীয় নেতাকর্মীদের মাঝে। উজ্জীবিত বিএনপি স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ শো-ডাউন করবে বলে দলীয় সূত্র জানিয়েছে। এরই মধ্যে মঞ্চ তৈরির কাজ শেষ হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ভার্চুয়াল বক্তব্য প্রচারের জন্য  এলইডি ডিসপ্লে প্রস্তুত করা হয়েছে। মঞ্চসহ আশপাশে লাগানো হয়েছে শতাধিক মাইক ও স্পিকার। 

এদিন বিকেল ৩টায় জনসভা শুরুর কথা থাকলেও সকাল থেকেই উজ্জীবিত নেতাকর্মীদের খণ্ড খণ্ড মিছিল দেখা যায় শহরে। রোদ ও গরম উপেক্ষা করে ব্যা নার-ফেস্টুন নিয়ে অনেককে সকাল থেকেই স্টেডিয়ামে অবস্থান নিতে দেখা গেছে।  

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম জনসভায় সভাপতিত্ব করবেন। তিনি জানান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি অ্যাডভোকেট ফজলুর রহমান ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সসহ কেন্দ্রীয় নেতারা জনসভায় বক্তব্যও দেবেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close