ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

২০টিরও বেশি বসতবাড়িতে হামলা ভাঙচুর লুটপাট আগুন
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৫ এএম  (ভিজিট : ১৩৮)
মাদারীপুরে পূর্বশত্রুতার জের ধরে হামলা চালিয়ে বিএনপিকর্মীর বাড়িসহ ২০টিরও বেশি বসতবাড়িতে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়েছে। এই ঘটনায় ৫ জন আহত হয়েছেন। রোববার সকালে মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের চর ব্রাহ্মন্দী গ্রামে এই ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারীপুর সদর মডেল থানার ওসি এএইচএম সালাউদ্দিন বলেন, হামলা ও আগুন দেওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান মাদারীপুর সদর মডেল থানার ওসি এএইচএম সালাউদ্দিন।

পুলিশ, ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের চর ব্রাহ্মন্দী গ্রামের বিএনপিকর্মী কাওসার সরদারের সঙ্গে একই গ্রামের আওয়ামী লীগকর্মী তৈয়ব হাওলাদারের স্থানীয়ভাবে বিরোধ চলে আসছিল। এরই জেরে রোববার সকালে তৈয়ব হাওলাদারের নেতৃত্বে বিএনপিকর্মী কাওসার সরদারের ঘরসহ তিনটি বসতঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। এসময় ২০টি বসতঘরে ভাঙচুর ও লুটপাট চালানো হয়। বাধা দিতে গেলে হামলায় ৫ জন আহত হন। আহতরা বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত বিএনপিকর্মী কাওসার সরদার বলেন, আমার ঘরসহ আরও বেশ কয়েকটি ঘরবাড়িতে হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আমি অপরাধীদের শাস্তির দাবি জানাই। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


সময়ের আলো/আরএস/ 






https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close