ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

৫ টাকা কমে চাল বিক্রি করায় বিক্রেতাকে প্রাণনাশের হুমকি
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৩ এএম  (ভিজিট : ১২০৪)
খুলনায় কেজিপ্রতি ৫ টাকা কমে চাল বিক্রি করায় বয়রা বাজারের মেসার্স আরফি এন্টারপ্রাইজের মালিক আনারুল ইসলামকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এমনকি তার দোকান বন্ধ করারও পাঁয়তারা চলছে।

মেসার্স বিউটি ট্রেডার্সের মালিক হাসান ও মেসার্স ভাই ভাই ট্রেডার্সের মালিক শামীমের চেয়ে মেসার্স আরফি এন্টারপ্রাইজের মালিক আনারুল প্রতি কেজি চাল ৫ টাকা কমে বিক্রি করায় বিপাকে পড়েছেন। চালের মূল্য তালিকা দেখে বিষয়টি নিশ্চিত হন স্থানীয় ছাত্ররা। 

এমতাবস্থায় ছাত্রদের সন্দেহ হলে তারা ক্যাশমেমো দেখাসহ বাজার কমিটির সঙ্গে মূল্য তালিকা নিয়ে আলোচনা করে যাচাই-বাছাই করে নিশ্চিত হন, আনারুল কোনো খারাপ চাল বিক্রি করেননি। এ বিষয়ে আনারুল জানান, দোকান ভাড়া নেওয়ার জন্য বাজার কমিটির সভাপতি সৈয়দ কামরুজ্জামান বাবলুকে ২০ হাজার টাকা দেন তিনি। কিন্তু পরবর্তী সময়ে ওই টাকা ফেরত দেন সভাপতি বাবলু। আনারুল আরও বলেন, সভাপতির দুজন লোক আমার কাছে টাকা দাবি করে। আমি টাকা না দেওয়ায় আমার ভাড়া করা দোকানটি ছিনিয়ে নিয়ে মেসার্স বিউটি ট্রেডার্সের হাসানকে অধিক টাকার বিনিময়ে দিয়ে দেয়। এ অবস্থায় উসকানিমূলক কথা বলে আমার বিরুদ্ধে মামলা দেয়। আমি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হই।

অন্যদিকে দোকানদার শামীম ও হাসান বহিরাগত লোক এনে দোকান বন্ধ করতে আনারুলকে হুমকি দেন বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বরাবর একটি লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী আনারুল।

মেসার্স বিউটি ট্রেডার্সের মালিক হাসান বলেন, চালের দাম আমার যা কিনা সেই অনুযায়ী আমি বিক্রি করেছি। আনারুলের কম দামে কেনা ছিল তাই সে ওই দামে বিক্রি করেছে। 

মেসার্স ভাই ভাই ট্রেডার্সের মালিক শামীম বলেন, বাজারের আর সবাই যে চার্ট অনুযায়ী চাল বিক্রি করে আমরাও সেই একই চার্ট অনুযায়ী বিক্রি করেছি। শত্রুতা করে আনারুল প্রতি কেজি পোলাও চালের দাম ১২৫ টাকার পরিবর্তে ১২০ টাকা বিক্রি করেছে। এ নিয়েই তার সঙ্গে আমাদের দ্বন্দ্ব হয়।

এ বিষয়ে বয়রা বাজার কমিটির সাধারণ সম্পাদক জানান, আনারুল ও হাসানের সঙ্গে দোকান নিয়ে ব্যবসায়িক ঝামেলা রয়েছে। হুমকির বিষয়টি তিনি শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখে সমস্যার সমাধান করা হবে। তবে টাকা দেওয়া-নেওয়ার বিষয়টি তিনি জানেন না।

সময়ের আলো/আরএস/ 





https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close