ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৩০ এএম  (ভিজিট : ১৮৮)
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে  ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম (৬০) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে এঘটনা ঘটে। এ ঘটনার জন্য খোকন নামে স্থানীয় এক বিএনপি কর্মীকে দায়ি করেছে নিহতের পরিবার। নিহতের মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তিনি চন্দ্রগঞ্জ  ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহতের ছেলে আরিফ হোসেন জানান, সন্ধ্যার পর তার বাবা ঘরে ছিলেন। এসময় একটি ফোন আসে- লোকজন তাকে মারতে আসছে। তিনি ঘর থেকে বেরিয়ে যাওয়া মাত্রই  ঘরের পেছনে ১০/ ১২ জনের একদল সন্ত্রাসী  তাকে আক্রমণ করে। এসময় সন্ত্রাসীরা তার বাবাকে লাঠিসোটা দিয়ে বেদম মারধর করে। এক পর্যায়ে তিনি ঘরের পাশে পুকুরের পানিতে পড়ে যান। পরে সেখান থেকে তুলে তাকে পিটিয়ে হত্যা করা হয়। তার মাকেও মারধর করা হয়।বিএনপির চিহ্নিত সন্ত্রাসী খোকনের নেতৃত্বে ১০/১২ জনের একদল সন্ত্রাসী এহত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ করে তিনি।

তিনি আরো বলেন, ঘটনার সময় আমি ঘর থেকে বেরিয়ে আমার বাবাকে মারতে দেখি। আমাকে হামলাকারী দুইজন ধরে রাখে। আমি তাদের হাত থেকে ছুটে পুকুরের অন্য পাড়ে গিয়ে আশ্রয় নেই। আমার মা মমতাজ বেগম হামলাকারীদের পায়ের উপর পড়ে ছিল, বাবাকে না মারার জন্য। কিন্তু কেউ কোন কথা শোনেনি। বাবাকে হত্যা করেছে। আমার মাকেও মারধর করেছে।

হামলার পর প্রথমে নুর আলমকে চন্দ্রগঞ্জের একটি হাসপাতালে, পরে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা: জয়নাল আবেদীন জানান, নুর আলম কে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।  তার পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. সোহেল রানা জানান,  খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  সন্ত্রাসীরা যে দলেরই হোক তাদেরকে আইনের আওতায় আনা হবে 

আওয়ামী লীগ নেতা নুর আলম  বাড়ির পাশের একটি টেইলারিং দোকানে পোশাক সেলাইয়ের কাজ করতেন । তিনি দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জনক ছিলেন।


সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close