ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কুয়াকাটা ভ্রমণ শেষে বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর
প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৩:১১ পিএম  (ভিজিট : ১৮০)
ফরিদপুরের ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। রোববার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার সুয়াদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দুজনই নড়াইল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তারা হলেন- তিতাস শেখ (১৮) ও উৎস মোল্লা (১৭)। তাদের বাড়ি নড়াইলের কালিয়া উপজেলায়। একই উপজেলার ফুলদার গ্রামের রবিউল শেখের ছেলে তিতাস শেখ (১৮) ও রঘুনাথপুর গ্রামের সাকু মোল্লার ছেলে উৎস মোল্লা (১৭)।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাতে কালিয়া উপজেলার কয়েকজন কলেজছাত্র কুয়াকাটা ভ্রমণের যান। সেখান থেকে আজ (রোববার) সকালে মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ভাঙ্গা উপজেলার সুয়াদী নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থী রাস্তায় ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই একজন শিক্ষার্থী ও আরেকজনকে ভাঙ্গা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঘোষণা করেন।

এ ব্যাপারে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. খাইরুল আনাম জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠাই। নিহত দুজনই কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তারা কুয়াকাটা ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত হন। একজন ঘটনাস্থলে ও আরেকজন হাসপাতালে আনার পর মারা যান। 

মহাসড়কে অনেক বড় বড় গর্ত রয়েছে। ধারণা করা হচ্ছে, গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর ছিটকে পড়ে দুর্ঘটনা শিকার হয়েছেন। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা-মৃত্যু   ভাঙ্গা-ফরিদপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close