ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পবিপ্রবি থেকেই ভাইস-চ্যান্সেলর নিয়োগের দাবিতে মানববন্ধন
প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ১:৩৩ পিএম  (ভিজিট : ২৩৮)
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে থেকেই নতুন ভাইস-চ্যান্সেলর নিয়োগের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সামনে অনুষ্ঠিত ঘণ্টাব্যাপী মানববন্ধনে ছাত্র, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 

মানবন্ধনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আবুল বশার খান, সিএসই অনুষদের শিক্ষক প্রফেসর ড. খোকন হোসেন, মৃত্তিকা বিজ্ঞান বিভাগের শিক্ষক প্রফেসর ড. এবিএম সাইফুল, কৃষি সম্প্রসারণ বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. ইখতিয়ারউদ্দিন, ডেপুটি রেজিষ্ট্রার ড. মো. আমিনুল ইসলাম, মৎস্য বিজ্ঞান অনুষদের শিক্ষার্থী সোহেল রানা জনি প্রমুখ। 

বক্তারা বলেন, বাহির থেকে ভিসি আসলে ক্যাম্পাসের ভেতরে অন্তকোন্দল বাড়িয়ে তোলে, বুঝতে বুঝতে সময়ক্ষেপণ করে, সুবিধাভোগীদের দৌরাত্ম্য বেড়ে যায়, বাহিরের রাজনৈতিক চাপ সামলাতে অবৈধ নিয়োগ ও দুর্নীতিতে জড়িয়ে পড়ে, ভেতরের সমস্যা দিন দিন বাড়িয়ে বেতন বন্ধের উপক্রম করে। বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে যেকোনো একজন যোগ্য শিক্ষককে ভাইস-চ্যান্সেলর হিসেবে নিয়োগ প্রদানের জন্য সরকারের কাছে দাবি জানান তারা।

সময়ের আলো/আরআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close