ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

'আমি আমার স্ত্রীকে হত্যা করেছি, আমাকে গ্রেপ্তার করুন’
প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ২:২০ এএম  (ভিজিট : ২৫৩২)
রাজধানীর পল্লবীতে পারিবারিক কলহের জেরে নিজ বাসায় স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে থানায় গিয়ে আত্মসমর্পণ হয়েছেন স্বামী। নিহতের নাম- শামসুন্নাহার (৫২)। তার স্বামির নাম মোখলেছুর রহমান। পুলিশের প্রাথমিক ধারণা, পারিবারিক কলহের কারণে নিজের স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন মোখলেছুর। 
 শনিবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে পল্লবী সাগুফতা এমএন হাউজিংয়ের একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করার পর মোখলেছুরকে হেফাজতে নেয় পুলিশ।

ঘটনা নিশ্চিত করে পল্লবী থানার ওসি মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, সাগুফতা এমএন হাউজিংয়ের একটি বাসায় স্ত্রী শামসুন্নাহারকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন বলে থানায় এসে বলেছেন তার স্বামী মোখলেছুর রহমান। থানা পুলিশ ও সিআইডির ক্রাইম টিম ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। মোখলেছুর আমাদের হেফাজতে রয়েছে। 

তিনি আরও বলেন, স্ত্রীকে হত্যার পর মোখলেছুর থানায় এসে নিজেই আত্মসমর্পণ করেন। থানায় এসে তিনি বলেন, 'আমি আমার স্ত্রীকে হত্যা করেছি, আমাকে গ্রেফতার করুন।' এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি নজরুল।


সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close