ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজশাহী-৬ আসনের সাবেক এমপি রায়হান আটক
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৪৩ পিএম  (ভিজিট : ৩১২)
রাজশাহীর চারঘাটের সাবেক এমপি ও সাবেক জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ রায়হানুল হককে গ্রেফতার করা হয়েছে। 

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে চারঘাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চারঘাট থানায় বিশেষ ক্ষমতা আইন এবং বিষ্ফোরক আইনে মামলা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন। 

জানা যায়, ২০১৫ সালের ৫ জানুয়ারি রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের নেতৃত্বে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি গনতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত কর্মসূচি চলছিল। এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আবু সাঈদ চাঁদের চাচা চারঘাট উপজেলার মাড়িয়া গ্রামের ফয়রুদ্দিনের ছেলে বিএনপি কর্মী মজির উদ্দিন গুলিবিদ্ধ হয়ে মারা যান। এরপর দীর্ঘদিন ধরে ওই হত্যার ঘটনায় নিহতের পরিবারের পক্ষ মামলা করতে পারেনি। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের সময় ৫ আগস্ট নিহত মজির উদ্দিনের স্ত্রী মাসুদা বেগম বাদী হয়ে স্বৈরশাষক সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধান আসামি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাইদুল হক, চারঘাট-বাঘার সাবেক এমপি সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলমসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। 

গত ২ সেপ্টেম্বর উজ্জল বাদী হয়ে চারঘাট থানায় বিশেষ ক্ষমতা আইন এবং বিষ্ফোরক আইনে মামলা দায়ের করেন। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

চারঘাট-বাঘার সার্কেল এএসপি প্রণব কুমার সরকার বলেন, সাবেক সাংসদ রায়হানুল হক রায়হানকে বিশেষ ক্ষমতা আইন এবং বিষ্ফোরক আইনে চারঘাট থানার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close