ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

রাজবাড়ীতে চোর সন্দেহে ভ্যান চালককে পিটিয়ে হত্যা
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৮:২৮ পিএম  (ভিজিট : ১৯২)
রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের মাধবপুর বাজারে চোর সন্দেহে নাজমুল মোল্লা (৪৫) নামে এক ভ্যান চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাজমুল। তিনি ভ্যান চালানোর পাশাপাশি ভাঙ্গারি ব্যবসা করতেন বলে জানা গেছে।

নিহত নাজমুল মোল্লা ফরিদপুর জেলার মধুখালী উপজেলার পূর্ব গাড়াকোলা গ্রামের মৃত আহাম্মদ মোল্লার ছেলে।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ২টার দিকে মাধবপুর বাজারে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরির সময় স্থানীয়দের হাতে ধরা পড়ে নাজমুল। এরপর তাকে পিটিয়ে গুরুতর আহত করে স্থানীয়রা। এরপর গুরতর অবস্থায় তাকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সেখানে মারা যান নাজমুল।

নিহতের স্ত্রী আন্না (৩৫) বলেন, আমার স্বামী অনেক ভালো মানুষ। গত মঙ্গলবার আমার স্বামী কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নে আমার মেঝ মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার দিবাগত রাতে ৩টার দিকে আমার আত্মীয় বাড়িতে ঘুমানোর সময় ৪/৫ জন মানুষ তাকে ডাকাডাকি করে। এরপর ১০-১২ জন মানুষ এসে তাকে চোর সন্দেহে বেদমভাবে পিটিয়ে মারপিট করলে তিনি মৃত্যুবরণ করেন। আমার মেয়ে-জামাই দেখেছে তাকে কারা মেরেছে। আমি সবার নামে মামলা করবো।

কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মো. মেহেদী হাসান জানান, সকাল ৯টার দিকে কয়েকজন লোক আহত অবস্থায় নাজমুলকে হাসপাতালের গেটের সামনে রেখে যান। এরপর তিনি নিজেই হেটে চিকিৎসার জন্য আমাদের কাছে আসেন। এসব রোগীর ক্ষেত্রে পুলিশকে অবগত করতে হয়। আমরা নিয়ম মেনে সেটা করে চিকিৎসা শুরু করি। তার অবস্থা আশঙ্কা জনক ছিল। কিন্তু তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করার মতো কেউ ছিল না। আমরা আমাদের সাধ্যমতো চিকিৎসা করতে থাকি। দুপুরের দিকে সে মারা যায়।

কালুখালী থানার ওসি মো. জাহেদুর রহমান জানান, চোর সন্দেহে তাকে পিটিয়ে আহত করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজমুল মারা গেছেন।  মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close