ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নবীনগরে চেয়ারম্যানের বিরুদ্ধে ৪৪ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৫৯ পিএম  (ভিজিট : ১৮২)
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পশ্চিম ইউপি চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আলম (নূরআজ্জম) এর বিরুদ্ধে ৪৪ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে।

অভিযোগকারী ৪নং ওয়ার্ড সদস্য আরিফ দুর্নীতি দমন কমিশন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে তিনটি আলাদা অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগের তথ্যে জানা যায়, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন প্রকল্প এলজিএসপি-৩ এর আওতায় চেয়ারম্যান নূরুল আলম ২০২১-২০২২ অর্থবছরে প্রায় ১৪ লক্ষ টাকা এবং ২০২২-২০২৩ অর্থবছরে ৩০ লক্ষ টাকা, মোট ৪৪ লক্ষ টাকার প্রকল্পের কাজ না করে আত্মসাৎ করেছেন। এই ঘটনায় ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম মারাত্মকভাবে বিঘ্নিত হয়েছে, যা স্থানীয় জনগণের মধ্যে চরম উদ্বেগ ও অসন্তোষের জন্ম দিয়েছে।

২নং ওয়ার্ড সদস্য তাজুল ইসলাম ও চরলাপাং গ্রামের বাসিন্দা হাজী রহিম মিয়া বলেন, এই বিষয়ে "যদি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা না নেওয়া হয়, তাহলে ইউনিয়নে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে পারে।" এদিকে, চেয়ারম্যান নূরুল আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব না দিয়ে ফোন কেটে দেন।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম জানিয়েছেন, একজন ওয়ার্ড সদস্যের অভিযোগটি পেয়েছি, বিষয়টি তদন্তের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close