ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকার মৃত্যুদণ্ডের আদেশ
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪:২৩ পিএম  (ভিজিট : ৩৩৮)
কি‌শোরগ‌ঞ্জের ভৈর‌বে পরকীয়া প্রে‌মের জে‌রে স্বামী‌কে হত্যার দা‌য়ে স্ত্রী রোকসানা আক্তার  (২৮) ও তার প্রে‌মিক‌ মাহবুবুর রহমান (২১) কে মৃত্যুদ‌ণ্ড দি‌য়ে‌ছেন আদালত।

কি‌শোরগ‌ঞ্জের দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাম্মী হাসিনা পারভীন বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে এ রায় ঘোষণা করেন। একই সাথে প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিতিত ছিলেন।

মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি রোকসানা আক্তার ভৈরব উপজেলার চন্ডিবের উত্তর পাড়া গ্রামের মো. শহিদ মিয়ার মেয়ে ও তার প্রেমিক আসিফ আহম্মেদ একই এলাকার বাবুল আহম্মেদের ছেলে।

মামলার বিবরণী জানা গেছে, জেলার ভৈরব উপজেলার চন্ডিবের উত্তর পাড়া এলাকার মাহাবুবুর রহমান ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনে এসএসফিটার পদে চাকরি করতেন। তার স্ত্রী ভৈরবের চন্ডিবের এলাকায় থাকতেন। রোকসানার সাথে মাহবুবুর রহমানের ২০০৮ সালে বিবাহ হয়। চাকরির সুবাদে ঢাকায় থাকতেন মাহবুবুর রহমানের। প্রতি সপ্তাহের বুধবার কাজ শেষে নিজ বাড়ি ভৈরবের চন্ডিবের উত্তরপাড়া গ্রামে আসতেন। শুক্রবার সকালে আবার অফিসের কাজে ঢাকায় চলে যেতেন। তার আজিজুল (১৫) সামিউল (১২) ও সাদিয়া (৯) বছরের তিনটি সন্তান রয়েছে। 

২০১৯ সালের ২৭ নভেম্বর দুইদিনের ছুটি নিয়ে রাত ৮টায় বাড়ি আসেন মাহবুবুর রহমান। রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। এর আগে হত্যার উদ্দেশ্যে তার স্ত্রী রোকসানা আক্তার পায়েসের সাথে ঘুমের ঔষধ খাওয়ান। ওইদিন রাতে ২৮ নভেম্বর রোকসানা ও তার পরকিয়া প্রেমিক আসিফ আহম্মেদ মাহবুবুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে বুকে আঘাত করে হত্যা করে। শুধু তাই নয় পরকিয়া প্রেমিক আসিফ আহম্মেদকে বিদেশ পাঠানোর জন্য রোকসানা এক লাখ টাকাও দিয়েছিল। 

এ ঘটনায় নিহতের বড় ভাই মো. হাবিবুর রহমান বাদী হয়ে ২৮ নভেম্বর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ৩০ নভেম্বর রোকসানা ও আসিফ আহমেদকে আটক করে।

গ্রেফতারের পর রোকসানা তার সাথে আসিফ আহম্মেদের পরকিয়ার সম্পর্ক ও হত্যায় সে জড়িত ছিল বলে পুলিশের কাছে শিকার করেন। 

তদন্ত শেষে ২০২০ সালের ৩০ জুন ভৈরব থানার তদন্তকারী কর্মকর্তা বাহালুল খান আদালতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। মঙ্গলবার সাক্ষ্য প্রমাণ শেষে আসামিদের বিরুদ্ধে রায় ঘোষণা করেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন রাখাল চন্দ্র দে ও আসামি পক্ষের অশোক কুমার সরকার।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close