ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল ইসলাম
ওবায়দুল কাদের সাহেব কোথায় চলে গেছেন, বাসায় আসেন
প্রকাশ: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৮:০৩ পিএম  (ভিজিট : ৩৮০)
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ওবায়দুল কাদের সব সময় বলতেন না, খেলা হবে, আজ উনি কোথায়? ৫ তারিখ আমাকে বিদ্রূপ করে বলেছিলেন আমরা পালাবো না। আর বলেছিলেন ফখরুল সাহেব আপনার বাড়িতে কি থাকতে দিবেন? এখন তাকে আমি বলব, কাদের সাহেব আমার বাসায় আসেন থাকার জন্য। কোথায় চলে গেছেন। আপনি কোথায় আছেন দেশবাসী জানে না।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে হরিপুর ঈদগাহ ময়দানে হরিপুর উপজেলা বিএনপি আয়োজিত জনসভায় এবং বিকেলে বালিয়াডাঙ্গি উপজেলার সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সাবেক প্রধানমন্ত্রী হাসিনাকে উল্লেখ করে তিনি বলেন, আপনি এই দেশের নেতা, কিন্তু আপনাকে ভারতে পালাতে হয়েছে। কারণ আপনি এই দেশের মানুষের বিপরীতে কাজ করেছেন। আপনারা দীর্ঘ ১৬ বছর আমাদের ওপরে অত্যাচার করেছেন, নির্যাতন করেছেন। অসংখ্য মানুষের নামে মিথ্যা মামলা দিয়েছিলেন। সেই অবস্থার পরিসমাপ্তি হয়েছে। আপনি যেই হাসিনা একজন প্রতাপশালী নেতা হয়ে গেছিলেন। আজ পরাজিত হয়ে দেশ ছেড়ে পালিয়ে যেতে হয়েছে আপনাকে।

ভারত সম্পর্কে মির্জা আলমগীর বলেন, ভরত আমাদের প্রতিবেশী দেশ, আমাদের দেশের নাগরিকদের গুলি করে মারে তারা। আমরা ভালোভাবে থাকতে চাই তাদের সঙ্গে। প্রতিবেশী হিসেবে থাকতে চাই। ভালোভাবে থাকতে চাই। কিন্তু আমাদের ওপর যদি অন্যায় অত্যাচার হয় তাহলে তার প্রতিবাদ আমরা জানাবো। আমার বাংলাদেশের সাথে অন্যায় করলে ভারতকে কঠিন জবাব দেওয়া হবে।

মহাসচিব আরও বলেন, বিএনপির পাশাপাশি বর্তমান তত্ত্বাবধায়ক সরকার বলেছে কিছু কিছু জিনিস আওয়ামী লীগ এতো খারাপ করে গেছে যা বলার বাহিরে। তার মধ্যে অন্যতম একটি ভুল হলো দেশের মানুষের ভোটের অধিকার নষ্ট করা। ভোটের ব্যবস্থাই নষ্ট করে দিয়েছে আওয়ামী লীগ। তত্ত্বাবধায়ক সরকারকে সময় দেবার পাশাপাশি সকলকে তত্ত্বাবধায়ক সরকারের পাশে থাকার আহ্বান জানিয়ে ফখরুল বলেন, এই তত্ত্বাবধায়ক সরকার কাজ শুরু করেছে। তাদের সময় দিতে হবে। তারা কোন দলের নয় তারা দেশকে ভালোবাসে। তারা দেশের জন্য কিছু কাজ করতে চায়। আমাদের দায়িত্ব তাদের সহযোগিতা করা।

সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে ফখরুল বলেন, সকলেই যে আওয়ামী লীগ পন্থি ছিলেন তা নয়। সে সময় তারাও অনেক ঝামেলায় পড়েছিলেন। এখন সেই ঝামেলা থেকে সড়ে দাঁড়ান। জনগণের পাশে থেকে তাদের সাথে কাজ করুন।

পরিশেষে তিনি বলেন, দেশনেত্রী খালেদা জিয়া আপনাদের জন্য, দেশবাসীর জন্য অনেক কাজ করেছেন। অনেক ত্যাগ স্বীকার করেছেন। এই আওয়ামী লীগ সরকারের অত্যাচারে তিনি অনেকদিন জেল খেটেছেন। তিনি অসুস্থ, তার জন্য দোয়া করবেন।

এসময় জনসভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিনসহ জেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং হরিপুর ও বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিএনপি মহাসচিব-মির্জা ফখরুল ইসলাম   ঠাকুরগাঁও   রংপুর বিভাগ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close