ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

৩ লাখ টাকা ‘মুক্তিপণ দিয়ে’ বাড়ি ফিরলেন অপহৃত ব্যবসায়ী
প্রকাশ: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৬:১৫ পিএম  (ভিজিট : ২৮৬)
ছিনতাইকারীর হাত থেকে ৩ লাখ টাকা মুক্তিপণ দিয়ে মঙ্গলবার রাত দেড়টায় বাড়ি ফেরেন ব্যবসায়ী মিজানুর রহমান (৩২)। গত সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮ টায় বাড়ি থেকে হোসেনপুর গিয়ে ছিনতাইয়ের শিকার হন এই ব্যবসায়ী।  

ভুক্তভোগী ব্যবসায়ী মিজানুর রহমান কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলা জাঙ্গালিয়া ইউনিয়নের কাজী হাটি বকুল তলা গ্রামের শুকুর মাহমুদের ছেলে। তিনি ইটবালু ও গাড়ির ব্যবসায়ী। 

ছিনতাইয়ের শিকার ভিকটিম বুধবার (১৮ সেপ্টেম্বর) জানান, গত সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল জেলার হোসেনপুর পৌর এলাকায় হাসপাতাল চৌরাস্তায় গেলে সেখানে পূর্ব থেকে একটি সিএনজিতে অপেক্ষায় থাকা ২ জন ছিনতাইকারী ভিকটিমের নাম ধরে গাড়িতে উঠতে বলেন।  তিনি ব্যবসায়ীক কাজে কিশোরগঞ্জ যাবেন বলে সিএনজি স্টেশনে যাওয়ার পথেই ছিনতাইকারীর খপ্পরে পড়েন। ছিনতাইকারীরা এমনভাবে নাম ধরে ডাকছিলো ভেবে তিনি মনে করছিল ওরা পরিচিত কেও হবেন; এমনটা ভেবেই তিনি তাদের সাথে গাড়িতে উঠেন। পরে উঠার কিছুক্ষণ পরই তিনি অজ্ঞান হয়ে পড়েন। 

তিনি আরও জানান, গফরগাঁও হয়ে ঢাকার তেজগাঁও এলাকায় নিয়ে গিয়ে ভিকটিমের মোবাইল নাম্বার দিয়ে বাড়িতে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বার বার স্থান পরিবর্তন করে গতকাল (মঙ্গলবার) জেলার ভৈরব নিয়ে আসে। এভাবে ভিকটিমের বেশ কয়েকবার বিকাশের মাধ্যমে দুদিনে তিন লাখ টাকা হাতিয়ে নেন। পরে মঙ্গলবার রাত ঢাকার নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁও থানার সোনাপুর এলাকায় একটি ঘরে আটকিয়ে রেখে বিকাশ থেকে টাকা উত্তোলন করতে একজনকে রেখে তিনজন চলে গেলে একজনকে ঘায়েল করে সেখান থেকে কৌশলে আত্মগোপন করেন। পরে মঙ্গলবার রাত দেড়টায় বাড়িতে ফিরে।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় প্রাথমিক ভাবে ছিনতাই হওয়া ভিকটিমকে উদ্ধারে সহায়তা করা হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ব্যবসায়ী অপহৃত-মুক্তিপণ দাবি   হোসেনপুর-কিশোরগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close